Logo
সোমবার, ১৩ জুলাই, ২০২০ | ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নাজিরপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

প্রকাশের সময়: ১:৩৬ অপরাহ্ণ - বুধবার | জুন ৩, ২০২০

 

তৃতীয় মাত্রা

রবিউল হাসান মনির পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুরে ইউপি সদস্য অনুপ কুমার এদবর (মিন্টু) বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার দীর্ঘা ইউনিয়নের ৭নং লেবুজিলবুনিয়া ওয়ার্ডের ইউপি সদস্য। এ ব্যাপারে স্থাণীয়রা জেলা প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউপি সদস্য সম্প্রতি স্থাণীয় মৃত উকিল উদ্দিন শিকদারের পুত্র মো. নান্না শিকদার ও নাগর আলী শিকদারের পুত্র আব্দুর রহমান শিকদারকে ঘর দেয়ার কথা বলে প্রত্যেকের কাছ থেকে ২০ হাজার টাকা করে , একই এলাকার মৃত কেরামত আলীর ছেলে মো. আর্শেদ আলী শিকদারকে প্রতিবন্ধী কার্ড দেয়ার কথা বলে ২৫ শত টাকা, মৃত সোনামদ্দিন বেপারীর ছেলে আব্দুল আজিজ বেপারীকে বয়স্ক ভাতার কার্ড দেয়ার কথা বলে ২হাজার এবং তার ভাই একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বসবাস করা সিরাজ বেপারীর কাছ থেকে আড়াই হাজার টাকা উৎকোচ নিয়েছেন। এ ছাড়া স্থানীয়দের ভিজিডি ও রেশন কার্ড দেয়ার কথা বলে অনেকের কাছ থেকে ৫ শত টাকা করে নিয়েছেন বলে অভিযোগ সূত্রে জানা গেছে। এ ছাড়া সরকারের দেয়া জন প্রতি ২৫শত টাকার তালিকা প্রদানে জন প্রতি ৫শত টাকা করে নেয়ার অভিযোগ রয়েছে ওই ইউপি মেম্বারের বিরুদ্ধে।
এ ব্যাপারে অভিযুক্ত ওই ইউপি সদস্যের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, স্থাণীয়রা তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। সেই অভিযোগের ভিত্তিতে আগামী ৯ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা তাকে ডেকেছেন। সেখানে যা হয় হবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান জানান, ওই ইউপি মেম্বারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত চলছে। অভিযোগের সত্যতা মিললে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Read previous post:
গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় ছাত্র নিহত

তৃতীয় মাত্রা এস,এম শাহাদৎ হোসাইন ,গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মুরাদ হোসেন(১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে।...

Close

উপরে