Logo
বুধবার, ০৮ জুলাই, ২০২০ | ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

আটোয়ারীতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার প্যাকেট পৌঁঁছে দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান

প্রকাশের সময়: ১১:৫৯ পূর্বাহ্ণ - বুধবার | জুন ৩, ২০২০

তৃতীয় মাত্রা

মো.সফিকুল আলম দোলন,পঞ্চগড়:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচীর অংশ হিসেবে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আটোয়ারীতে সাত শতাধিক মানুষকে খাদ্য সহায়তার প্যাকেট পৌঁছে দিলেন।
এ উপলক্ষে মঙ্গলবার (২জুন) বিকেলে যথাক্রমে রাধানগর, আলোয়াখোয়া ও বলরামপুর ইউনিয়ন পরিষদে সাড়ে তিন শত অস্বচ্ছল মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণের প্যাকেট তুলে দেন। এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান বকুল, সদস্য মোছাঃ লুৎফা বেগম ও মোঃ মাসুদ করিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে রাধানগর ইউ’পি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, বলরামপুর ইউ’পি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান, আলোয়াখোয়া ইউ’পি চেয়ারম্যান প্রদীপ কুমার রায় সহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউ’পি সদসগণ উপস্থিত ছিলেন। এর আগে গত ৩১ মে উপজেলার মির্জাপুর, তোড়িয়া ও ধামোর ইউনিয়নের সাড়ে তিন শত দুস্থ্য মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে শতাধিক পিপিই সরবরাহ করা হয়।

Read previous post:
রাসূল (সাঃ) এর হাতে রোপণ করা বিস্ময়কর আজওয়া খেজুরের ইতিহাস

তৃতীয় মাত্রা প্রিয় নবী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সর্বপ্রথম নিজ হাতে আজওয়া খেজুরের বীজ রোপন করেছিলেন। এ খেজুরের বীজ রোপন...

Close

উপরে