Logo
বুধবার, ০৮ জুলাই, ২০২০ | ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

লাইফ সাপোর্টে সাবেক ফুটবলার গোলাম রাব্বানী হেলাল

প্রকাশের সময়: ৯:৩৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মে ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

কয়েক বছর আগে হার্টে সমস্যা হয়েছিল সাবেক জাতীয় ফুটবলার গোলাম রাব্বানী হেলালের। কিডনিতেও সমস্যা ছিল। চিকিৎসা করে ভালোই ছিলেন তিনি; কিন্তু আজ (বৃহস্পতিবার) সকালে মস্তিস্কে রক্তক্ষরণ হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

হেলালের বন্ধু আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, ‘অবস্থা বেশি ভালো নয়। তিনি লাইফ সাপোর্টে আছেন। এখন দোয়া করা ছাড়া কিছুই করার নেই আমাদের।’

জাতীয় দল এবং আবাহনীর পরিচিত মুখ ছিলেন গোলাম রাব্বানী হেলাল। বিজেএমসিতে কিছুদিন খেলেছেন, তবে ক্যারিয়ারের পুরো সময়ই ছিলেন আবাহনীতে। আবাহনীতে একটানা খেলেছেনে ১৯৭৫ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত। খেলা ছেড়ে আবাহনীর পরিচালক হয়েছেন। একই ক্লাবের ফুটবল দলের নানা দায়িত্বও পালন করেছেন।

১৯৭৮ সালে ঢাকায় এশীয় যুব ফুটবল দলে ছিলেন। জাতীয় দলে অভিষেক হয়েছিল ১৯৭৯ সালে। খেলেছেন ১৯৮৫ পর্যন্ত। ১৯৮২ সালে আবাহনী-মোহামেডান ম্যাচে গন্ডগোলের সূত্র ধরে আবাহনীর যে চার ফুটবলারকে জেলে নেওয়া হয় গোলাম রাব্বানী হেলাল তাদেরই একজন। বাকি তিনজন কাজী মো. সালাউদ্দিন, আশরাফ উদ্দিন চুন্নু ও কাজী আনোয়ার। হেলাল বাফুফের নির্বাহী কমিটির সদস্য হন ২০০৮ সালে।

Read previous post:
লোনাপানি কেন্দ্রের ভ্রাম্যমান মৎস্য ক্লিনিকের উদ্ভোধন

তৃতীয় মাত্রা পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনষ্টিটিটিউট লোনাপানি কেন্দ্রের পক্ষ থেকে চিংড়ী ও মৎস্য চাষীদের...

Close

উপরে