Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

হেমনগরে আওয়ামীলীগের নেতা মুস্তাফিজুর রহমানের ত্রান বিতারণ

প্রকাশের সময়: ৭:৩৯ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০
তৃতীয় মাত্রা

বিধান চন্দ্র রায়  গোপালপুর টাংগাইল :  গোপালপুরে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্র দিনমজুর, কর্মহীন ও অস্বচ্ছল ব্যক্তিদের মধ্যে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করছেন বিশিষ্ঠ বীর মুক্তিযোদ্ধা যুক্তরাষ্টের আওয়ামীলীগের সভাপতি ড.নুরনবী এর ছোট ভাই আওয়ামীলীগ নেতা মুস্তাফিজুর রহমান। তার ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ৫০০ পরিবারের মাঝে তিনি  ঈদ সামগ্রী বিতারণ করেছেন।
শনিবার (২৩ মে) বিকেলে গোপালপুর উপজেলার হেমননগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে কাপড়,লুঙ্গি, সহ নগদ অর্থ ও ভাইরাস প্রতিরোধে মাস্ক ,হেক্সাসল  বিতরণ ।
এসময় মুস্তাফিজুর রহমান  বলেন, আমি একজন ক্ষুদ্র মানুষ। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারী করোনাভাইরাস পরিস্থিতি মানুষের পাশে দাড়িয়েছি।
মানুষ হয়ে মানুষের পাশে না থাকতে পারলে সে আবার কিসের মানুষ । মানুষের পাশে থাকা এবং মানুষ কে খাবার খাওয়ানোর মতো ভাল আর কোন সওয়াবের কাজ নাই। শুধু এইকরোনা পরিস্থিতিতেই নয়, সারা জীবন মানুষের পাশে থাকতে চাই ইনশাল্লাহ । সমাজে অনেক বিত্তশালি মানুষ আছে। তাদের হাত একটু প্রসারিত হলে কোন মানুুষেরঅভাব থাকবেনা তাই সকলেই আহবান করবো এই পরিস্থিতিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার জন্য ।
এদিকে, প্রয়োজনীয় ঈদ সামগ্রীও নগদ অর্থ পেয়ে হতদরিদ্র মানুষগুলোর চোখে-মুখেখুশির আভাস লক্ষ্য করা গেছে।
এসময় উপস্থিত ছিলেন,হেমনগর ইউনিয়নের বিভিন্ন ওয়াডের আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ও এলাকর সুধীমহল।
Read previous post:
ভারতে বেতন না পেয়ে পরিবারসহ কুয়োয় ঝাঁপ, ৯ লাশ উদ্ধার

তৃতীয় মাত্রা ভারতের তেলেঙ্গানায় কুয়োয় ঝাঁপ দিয়ে একই পরিবারের ছয়জনসহ ৯ জন আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবারই হায়দরাবাদের উপকণ্ঠে গোরেকুন্টা গ্রামের...

Close

উপরে