Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে এতিমদের ঈদসামগ্রী দিলো সেনাবাহিনী

প্রকাশের সময়: ৬:০৯ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

 

তৃতীয় মাত্রা

জুনাইদ চৌধুরী ,হবিগঞ্জ : মুজিববর্ষ উপলক্ষে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের বিভিন্ন মাদ্রাসার এতিমদের মাঝে নগদ টাকা ও ঈদসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

আজ শনিবার (২৩ মে) দুপুরে সেনাবাহিনীর সদস্যরা শায়েস্তাগঞ্জ উপজেলার মিরান শাহ (রঃ) হিফজুল কুরআন মাদ্রাসা, খাদিজাতুল কুবরা (রঃ) হিফজুল কুরআন মহিলা মাদ্রাসা ও জগতপুর সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসাসহ ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৮০ জন এতিমের মাঝে ঈদ উপহার হিসেবে চিনিগুড়া চাল, সেমাই, চিনি, দুধ, তেল আর ডাল বিতরণ করেন। এছাড়া প্রতিটি মাদ্রাসায় নগদ ১ হাজার ৫শ টাকা করে দেয়া হয়।

সেনাবাহিনীর সিলেট ক্যান্টনমেন্ট ১৭ পদাতিক ডিভিশনের ১৩ ইস্ট বেঙ্গলের ক্যাপ্টেন নুর ফয়সাল মেহমুদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলায় ৫টি মাদ্রাসা ছাড়াও চুনারুঘাট ও মাধবপুরের আরও ৪টি মাদ্রাসার এতিম ও দুস্থ প্রায় ১২০ জন শিশুর মাঝে সেনা প্রধানের নির্দেশে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে, যাতে করে অন্য শিশুদের মতো করে এতিম শিশুরাও ঈদ উদযাপন করতে পারে।

তিনি বলেন, এমনিতেই করোনার কারণে মানুষ চরম বিপদে আছেন। আমাদের সামান্য ঈদ উপহার অনেক এতিম শিশুর মুখে হাসি ফোটাবে। এতেই আমাদের স্বার্থকতা।

 

 

 

Read previous post:
জার্মানিতে মুসলমানদের জন্য নামাজ আদায় করার জন্য খুলে দেয়া হলো গির্জা

তৃতীয় মাত্রা জার্মানির বার্লিনে মুসলমানদের নামাজ আদায় করার জন্য খুলে দেওয়া হয়েছে গির্জা। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মেনে...

Close

উপরে