Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

হাতীবান্ধায় অসহায়দের ঈদ সামগ্রী বিতরণ করে বিএনপি নেতা রফিকুল ইসলাম

প্রকাশের সময়: ৬:০৪ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০
তৃতীয় মাত্রা

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট: জেলার হাতীবান্ধাউপজেলায় কর্মহীন অসহায় মানুষদের জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে,বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর ) ও লালমনিরহাট জেলা বিএনপির সম্মানিত সভাপতি  অধ্যক্ষ আসাদুল হাবিব দুুলুর নির্দশে শনিবার (২৩ মে) সকালে নিজ বাসভবনে ২৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতারণ করেন, লালমনিরহাট জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ও হাতীবান্ধা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা দবিয়ার রহমান ও হুমাউন কবির মতি। বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মী।
প্রতিনিধিকে রফিকুল ইসলাম বলেন, দীর্ঘ রাজনীতি জীবনে অসহায় মানুষেয় পাশে দাঁড়িয়েছি আজও কঠিন মুহুর্তে পাশে আছি। আপনার আমার নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং আমাদের অভিভাব প্রিয় নেতা অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর জন্য দোয়া করবেন। গত দিনে একশত পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছি আজও দিলাম এ দান অব্যহত থাকবে।
Read previous post:
মাধবপুর উপজেলায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

তৃতীয় মাত্রা পিন্টু অধিকারী  মাধবপুর : হবিগঞ্জ মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়ন   সম্মুখে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়  মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে...

Close

উপরে