Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সেনাবাহিনীর ব্যবস্থাপনায় মাদারীপুরে গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশের সময়: ৫:১৭ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

মাসুদ রেজা ফিরোজী ,মাদারীপুর : সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় মাদারীপুরে গরীব ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। করোনাভাইরাস সংক্রমণে চলমান লকডাউন পরিস্থিতিতে আজ শনিবার (২৩ মে) সকালে মাদারীপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে পাঁচ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সামাজিক দূরত্ব বজায় রেখে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় বিনামূল্যে চাল, ডাল, তেল, আটা, লবণ, পিয়াজ, শুকনো খাবারসহ বিভিন্ন প্রকার সবজি দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ৯ পদাতিক ডিভিশনের লেফটেন্যান্ট কর্নেল আশরাফ, মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াসসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
করোনা প্রতিরোধ সেলের আওতায় জনগনের মাঝে সচেতনতামূলক কার্যক্রম, বিনামূল্যে চিকিৎসা সেবা, মাস্ক বিতরণ এবং স¤প্রীতির বাজার ও স¤প্রীতির ইফতার আয়োজনের মাধ্যমে গরীব ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে সেনাবাহিনী ৯ পদাতিক ডিভিশন।

 

 

Read previous post:
পরিবারের ঈদ খরচে অসহায় ৮০ পরিবাররের খাদ্য সহজায়তা দিলেন,তৃতীয় মাত্রা”র ভালুকা প্রতিনিধি

তৃতীয় মাত্রা এস,এস,জাহাঙ্গীর আলম, ভালুকা-ময়মনসিংহ : নিজের পরিবাররের ঈদের খরচসহ ২মেয়ের টিফিন বাঁচানোর টাকায় ভালুকায়,হতদ্ররিদ্র অসহায় প্রতিবন্ধী শদীদ মুক্তিযোদ্ধা পরিবার...

Close

উপরে