Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ঈদ পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত

প্রকাশের সময়: ৪:১৮ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০
তৃতীয় মাত্রা

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া : কুষ্টিয়ায় আগামী ঈদ-উল-ফিতর পর্যন্ত দোকান-পাট, বিক্রয় কেন্দ্র, শপিংমলসমুহ খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।  ২৩ মে শনিবার কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও  কুষ্টিয়া-৩ আসনের  মাননীয় সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।
সভায় জেলার বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনায় ক্রেতাদের চাহিদা, বিভিন্ন দোকানীর ক্রয় করা মালামাল বিক্রয় না হওয়ায় ব্যপক লসের মুখোমুখি হওয়ায় আগামী ঈদ-উল-ফিতর পর্যন্ত দোকান-পাট, বিক্রয় কেন্দ্র, শপিংমলসমুহ স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব প্রতিপালন করে খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুহাঃ ওবায়দুর রহমান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা সহ জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, চেম্বার অব কমার্স সদস্যবৃন্দ, জেলার বিভিন্ন দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ, ব্যবসায়ী প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
Read previous post:
মঙ্গলবার থেকে করোনা পরীক্ষা করবে গণস্বাস্থ্য

তৃতীয় মাত্রা অবশেষে করোনাভাইরাস শনাক্ত পরীক্ষা শুরু করতে যাচ্ছে গণস্বাস্থ্য কেন্দ্র। আগামী মঙ্গলবার (২৬ মে) থেকে এই পরীক্ষা শুরু করবে...

Close

উপরে