Logo
শুক্রবার, ২৯ মে, ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশের সময়: ৩:৪৭ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

currentnews

মোঃ ওমর ফারুক,শরীয়তপুর: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে দরিদ্র,কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে শরীয়তপুর জেলার সদর উপজেলা, ডামুড্যা উপজেলা,গোসাইরহাট উপজেলা,নড়িয়া, উপজেলা,জাজিরা উপজেলা ও ভেদরগঞ্জ উপজেলায় দরিদ্র কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে ঈদ সামগ্রীগুলো বিতরণ করা হয়।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক এস এম আবুল কালাম আজাদ এর নির্দেশে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন এর শরীয়তপুর জেলা সভাপতি ও সাংবাদিক মোঃ ফারুক আহম্মেদ মোলা, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার, শরীয়তপুর জেলার সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ইয়ামিন কাদের নিলয়, উপদেষ্টা পরিষদের সদস্য ও সাংবাদিক শফিকুল ইসলাম শপন সরকার।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক এস এম আবুল কালাম আজাদ মুঠোফোনে জানান, আমি লকডাউনের কারণে ঢাকা থেকে আসতে পারছিনা। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর মাধ্যমে আমার বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি।আজ শরীয়তপুর জেলার ৬টি উপজেলায় দরিদ্র,কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে বিভিন্ন ৬টি উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।এর ধারাবাহিকতা অব্যহত থাকবে। সমাজের বৃত্তবানদের প্রতি আহŸান আপনারা এগিয়ে আসুন দেশের এই ক্লান্তিকালে মানুষের জন্য কিছু করার লক্ষ্যে আপনারা চাইলে আমাদের সঙ্গে শরিক হতে পারেন।

Read previous post:
ঢাকা ছাড়লেন ১৫৪ জন থাইল্যান্ডের নাগরিক

তৃতীয় মাত্রা বাংলাদেশে অবস্থানরত ১৫৪ জন থাইল্যান্ডের নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। শনিবার (২৩ মে) একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ত্যাগ...

Close

উপরে