Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘাটাইলে নেত্রকোনা ফেরত প্যাথোলজিষ্ট করোনা আক্রান্ত।

প্রকাশের সময়: ১২:৩৯ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

 

তৃতীয় মাত্রা

মোঃ আল-আমীন রহমান ঘাটাইল (টাঙ্গাইল): টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা (ডাবর) গ্রামের ইমরান হাসান নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

গত শুক্রবার (২২ মে) তার বাড়িসহ আশে পাশের ১৩ টি বাড়ি লকডাউন করে দিয়েছে স্থানীয় উপজেলা প্রশাসন।

দিগড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন জানান, আক্রান্ত ব্যক্তি উপজেলার কাশতলা (ডাবর) গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন প্যাথোলজিষ্ট। তিনি নেত্রকোনা একটি প্রাইভেট ক্লিনিকে একজন প্যাথোলজিষ্ট হিসেবে কর্মরত ছিলেন । সেখানে অবস্থানকালে করোনা উপসর্গ দেখা দিলে তিনি নেত্রকোনাতে নমুনা প্রদান করে গ্রামের বাড়ি ঘাটাইলে চলে আসেন। পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। বিষয়টি স্থানীয় উপজেলা প্রশাসন গত ২১ মে রাতে অবগত হয়। পরে শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান তার গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে আক্রান্ত রোগীর বাড়িসহ আশেপাশের ১৩ টি বাড়ি লকডাউন করেন। পরে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়।

 

Read previous post:
করোনায় ঘনিষ্ঠ দৃশ্যে শুটিংয়ের জন্য নতুন নিয়ম

তৃতীয় মাত্রা করোনাভাইরাসের সংক্রমণের এই দিনে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে বলা হচ্ছে। বন্ধ হয়ে গেছে সমস্ত নাটক সিনেমার...

Close

উপরে