Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা চিকিৎসকদের সহায়তা দিচ্ছেন আলিয়া

প্রকাশের সময়: ১২:৩২ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

প্রাণঘাতী ভাইরাস করোনাভাইরাসের মোকাবিলায় দিনরাত এক।করে জীবনের ঝুঁকি নিয়ে লড়ে যাচ্ছেন জরুরী পরিসেবার সঙ্গে যুক্ত কর্মীরা। বিশেষ করে চিকিৎসকরা ঝাঁপিয়ে পড়েছেন যোদ্ধার মতোই।

সারা বিশ্বের মানুষ যখন আতঙ্কে হোম কোয়ারেন্টাইনে তখন পরিবার পরিজন ছেড়ে চিকিৎসকরা কর্তব্যে অবিচল। দেশের সেবায়, দশের স্বার্থে যারা এভাবে লড়ে যাচ্ছেন, এবার তাদের মুখে হাসি ফোটাতে বিশেষ উদ্যোগ নিলেন আলিয়া ভাট। বাক্সবন্দি করে পাঠালেন একটুকরো ‘ভালোবাসা’।

সম্প্রতি মুম্বাইয়ের একাধিক হাসপাতালের কর্মীদের জন্য চকলেটসহ বেশ কিছু মুখরোচক খাবার পাঠিয়েছেন আলিয়া। শ্রীপদ গঙ্গাপুরকর নামে কেইএম হাসপাতালের এক চিকিৎসক নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খাবারের বাক্সের একটি ছবি শেয়ার করে বলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। চকলেটের পাশাপাশি সেই বাক্সতে রয়েছে মিষ্টি বান, অ্যাপেল ড্রিংকসসহ বিভিন্ন ধরনের স্ন্যাকস।

এর পাশাপাশি দেখা গেল, এক ‘থ্যাংক ইউ নোট’ও। সেই চিরকূটে আলিয়া লিখেছেন, ‘আমাদের সুরক্ষিত রাখতে আপনারা প্রাণের ঝুঁকি নিয়ে যে সেবা দিয়ে চলেছেন, সেই জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনারাই প্রকৃতপক্ষে বাস্তবের হিরো।’

করোনার এই মহামারিতে যোদ্ধা চিকিৎসাসেবীদের পাশে দাঁড়িয়ে প্রশংসা পাচ্ছেন আলিয়া ভাট।

Read previous post:
১৩০০ দরিদ্রকে ঈদের খাবার ও টাকা দিলেন অনন্ত জলিল

  তৃতীয় মাত্রা রূপালি পর্দার নায়ক অনন্ত জলিল অসম্ভবকে সম্ভব করে চলেন সিনেমার গল্পে। পর্দার বাইরেও তিনি মানবিক একজন মানুষ।...

Close

উপরে