Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জে দয়ার দরজা খুলুন এর পক্ষ থেকে করোনা উপলক্ষে অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ

প্রকাশের সময়: ১২:১২ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

 

তৃতীয় মাত্রা

কামাল হোসেন ,সুনামগঞ্জ : সুনামগঞ্জে দয়ার দরজা খুলুন(The door of mercy)এর পক্ষ থেকে করোনা উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়।
গতকাল ২২ মে শুক্রবার সুনামগঞ্জ জেলার গৌরারং ইউনিয়নের আহমদাবাদ ইচ্ছারচর গ্রামের ৬০ জন অসহায় পরিবারের মাঝে দয়ার দরজা খুলুন (The door of marcy)পক্ষ থেকে ২লিটার তৈল, ২কেজি আলু, ২কেজি পিয়াজ, ১কেজি ময়দা, ১কেজি চিনি, ১টা লাচ্ছা এবং ১টি সাবান ঈদ উপহার হিসেবে তাদের মধ্যে বিতরণ করা হয়। বিতরণ কালে উপস্থিত ছিলেন গৌরারং ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জনাব আঃ রকিব চৌঃ, রনি চৌঃ,আতাহার চৌঃ, মিটুন চৌঃ, সোহাগ চৌঃ প্রমুখ। এ সময় দয়ার দরজা খুলুন(The door of marcy) একজন এডমিন (নাম প্রকাশে অনিচ্ছুক) তিনি বলেন এলাকার বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে মনের দরজা খুলে অসহায় মানুষদের পাশে দয়ার দরজার হাত বাড়ালে এই ক্লান্তিলগ্নে কিছুটা হলেও অসহায় ও হতদরিদ্র মানুষ গুলো কিছুটা হলেও উপকৃত হবেন।
দয়ার দরজা খুলুন(The door of marcy)দেশের ক্লান্তিলগ্নে পাশে আছে এবং আগামীতে ও পাশে থাকবে ইনশাআল্লাহ। তিনি আরও জানাযায়, সুনামগঞ্জ সহ দয়ার দরজার পক্ষ থেকে আর ও তিনটি জেলা সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজারেও অসহায় ও হতদরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

Read previous post:
দেশে ঈদ কবে জানা যাবে আজ

তৃতীয় মাত্রা দেশে পবিত্র ঈদুল ফিতর কবে তা আজ শনিবার সন্ধ্যার মধ্যেই জানা যাবে। এদিন চাঁদ দেখা গেলে ঈদ হবে...

Close

উপরে