Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

গৌরনদীতে ৪’শতাধিক পরিবারের মাঝে বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের চাল বিতরণ

প্রকাশের সময়: ১২:০৭ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

খোকন হাওলাদার, গৌরনদী ( বরিশাল ) : বরিশালের গৌরনদীতে বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক জনাব তারেক রহমানের পক্ষ থেকে
বিশ্বের করোনা পরিস্থিতিতে বরিশালের গৌরনদীতে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় মানুষের জন্য এাণ বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা উওর বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। শুক্রবার সকালে গৌরনদী পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে গৌরনদী উপজেলা ও গৌরনদী পৌরসভার অসহায় ও দু:স্থ ৪৫০ পরিবারকে ত্রান বিতরন করা হয়। কর্মহীন প্রতি জনকে ২৫ কেজি’র এক বস্তা করে মিনিকেট চাল বিতরন করা হয়। করোনা পরিস্থিতির শুরু থেকেই দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে রয়েছেন বিএনপির এ নেতা। এর আগেও আকন কুদ্দুসুর রহমান বিভিন্ন ধাপে বরিশাল জেলা উওরের বিভিন্ন এলাকার বিএনপির ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

এান বিতরণ কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বরিশাল জেলা উত্তরের সভাপতি মোল্লা মোঃ মাহফুজসহ স্হানীয় বিএনপি’র সকল অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। আকন কুদ্দুসুর রহমান জানান, করোনার প্রভাবে নিম্ন আয়ের অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এতে পরিবারের খরচ চালাতেও হিমশিম খাচ্ছেন তারা। দেশের এই ক্রান্তি লগ্নে সকলের উচিত সাধারন মানুষের পাশে দাড়ানো।

বিএনপির এই নেতা আরো বলেন, আমরা যারা রাজনীতি করি, মানুষের জন্যই করি। আমার আহবান থাকবে, যারা বিত্তশালী রয়েছেন, তারা যেন মানুষের এ কঠিন সময়ে পাশে এসে দাড়ান। তবে করোনার এ প্রার্দূভাব যতদিন থাকবে ইনশাআল্লাহ আমার সাহায্য অব্যাহত থাকবে বলে জানান আকন কুদ্দুসুর রহমান।

Read previous post:
গাইবান্ধায় ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আসছে মানুষ

তৃতীয় মাত্রা এস,এম শাহাদৎ হোসাইন ,গাইবান্ধা : পবিত্র ঈদ উল ফিতর সামনে রেখে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে মানুষ গাইবান্ধায় প্রবেশ...

Close

উপরে