Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মায়ুন সাধুর শেষ নাটক, সাথে অপূর্ব তিশার ‘ছেলেটি লাজুক’

প্রকাশের সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

 

তৃতীয় মাত্রা

এবারের ঈদে দর্শকদের বিনোদনের মাত্রা বাড়িয়ে দিতে প্রয়োজনা প্রতিষ্ঠান সরোয়ার টিউব প্রকাশ করছে তিন নাটক। জনপ্রিয় তিন পরিচালকের গল্প,চিত্রনাট্য ও পরিচালনায় এই তিন নাটকে অভিনয় করেছেন দেশ সেরা সব তারকা। আছে প্রয়াত অভিনেতা হুমায়ুন সাধু অভিনীত শেষ নাটকও।

ঈদুল ফিতর উপলক্ষে যে তিনটি নাটক সরোয়ার টিউবের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে সেগুলো হচ্ছে , মাবরুর রশীদ বান্নাহ’র রচনা ও পরিচালনায় ‘ভিউ বাবা’। সুপার কমেডি এই নাটকে অভিনয় করেছেন – মোশাররফ , সারিকা সাবরিন, হুমায়ন সাধুসহ আরও অনেকে।

থাকছে অভিনেতা অপূর্ব এবং তানজিন তিশা অভিনীত দুটি নাটক। পরিচালক কাজল আরেফিন অমির রচনা ও পরিচালনায় ভালোবাসা আর দায়িত্ববোধের গল্প নিয়ে ‘মিসিং’।

এবং মহিদুল মহিমের ‘ছেলেটি লাজুক’। লাজুক হওয়ার বিড়ম্বনা এবং সুবিধা উঠে এসেছে এই নাটকে ।

মোশনরক এন্টারটেইনমেন্ট এর সার্বিক তত্বাবধায়নে নির্মিত এই নাটক নিয়ে মোশনরক এর কর্ণধার মাসুদুল হাসান জানালেন-‘আমাদের চারপাশে ঘটে যাওয়া দৈনন্দিন জীবনের গল্প নিয়েই নাটকগুলো নির্মিত হয়েছে।এই আয়োজনে প্রয়াত অভিনেতা হুমায়ুন সাধুর সর্বশেষ অভিনীত নাটকও আছে। আশা করছি নাটকগুলো দর্শকপ্রিয় পাবে।

Read previous post:
রাজশাহীতে করোনায় আক্রান্ত এসআই মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

তৃতীয় মাত্রা আপেল মাহমুদ, রাজশাহী : রাজশাহীর মিশন হাসপাতালে করোনা আক্রান্ত মোশারফ হোসেন (৫৭) নামের এক পুলিশ সদস্য চিকিৎসাধীন অবস্থায়...

Close

উপরে