Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে করোনায় আক্রান্ত এসআই মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

প্রকাশের সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

আপেল মাহমুদ, রাজশাহী : রাজশাহীর মিশন হাসপাতালে করোনা আক্রান্ত মোশারফ হোসেন (৫৭) নামের এক পুলিশ সদস্য চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত মোশারফ হোসেন রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁ জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ড. সাইফুল ফেরদৌস জানান, তিনি নওগাঁ থাকতে গত ১৭ মে তার নমুনা সংগ্রহ করা হয়। ওই দিন তিনি ছুটিতে রাজশাহী চলে আসেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার পর ফলাফল পজেটিভ আসে।
তিনি বলেন, শুক্রবার সকালে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে তাকে আইসোলেশন ইউনিট মিশনারী খ্রিষ্টান হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৫টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধিনে ভর্তি করে মিশনা হাসপাতালে রাখা হয়। রাত ১১টার দিকে তিনি মারা যান।
মোশারফ হোসেন রাজশাহী নগরের চন্ডিপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গত ১৭ মে থেকে সেখানে পরিবারের সঙ্গে অবস্থান করছিলেন। তার বাড়ি পাবনা বলে জানা গেছে।
Read previous post:
আসিফ আকবরের নতুন গান ‘পিরিত কইরা কান্দি আমি’

  তৃতীয় মাত্রা সর্ম্পকগুলো অদ্ভুত , জীবন এখানে অনিশ্চিত। সেই অনিশ্চিত জীবনে , জীবনের অর্থ কখনো কখনো অধরাই থেকে যায়...

Close

উপরে