Logo
সোমবার, ২৫ মে, ২০২০ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কর্ণফুলী উপজেলায় প্রধান মন্ত্রীর উপহার ২০০ পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ!

প্রকাশের সময়: ১০:৫৪ পূর্বাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

ওসমান হোসাইন (কর্ণফুলী)চট্টগ্রাম : করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে সৃষ্ট সংকট মোকাবেলার অংশ হিসেবে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  কোমলমতি শিশুদের জন্য “মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য ২০০ টি পরিবারের মাঝে “শিশু খাদ্য” বিতরণ করেছেন কর্ণফুলী উপজেলা প্রশাসন ।
গতকাল সামাজিক দূরত্ব বজায় রেখে কর্ণফুলী উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে গুড়ো দুধ, বিস্কুট   কর্ণফুলী উপজেলা কার্যলয়ে ২০০ টি পরিবারের মাঝে “শিশু খাদ্য” বিতরণ করেন কর্ণফুলী উপজেলা নির্বাহী  কর্মকর্তা মুহাম্মদ নোমান হোসেন জানান,
তাছাড়া উপজেলা প্রশাসন হতদরিদ্র  গরীব মেহনতি মানুষ কে অগ্রাধিকার তালিকার ভিত্তি তে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন করোনা কমিটির মাধ্যমে মানবিক সহায়তা দেওয়া হচ্ছে।
সারা বাংলাদেশ যার কাছে একটি পরিবার। যিনি মানুষকে দলের বিবেচনায় বিভক্তির চোখে দেখেন না। ১৮ কোটি মানুষের মহান সৃষ্টিকর্তার পরে যার কাছে বেঁচে থাকার সুশীতল আশ্রয় তিনি হলেন আমাদের জন্মভূমি রূপসী বাংলার সফল প্রধানমন্ত্রী, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মমতাময়ী মা দেশরত্ন শেখ হাসিনা। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই মহা দূর্যোগের সময়ও তিনি রাতদিন একাকার করে দেশের সাধারণ মানুষের কথা ভেবে কাজ করছেন তাদের মুখে অন্য তুলে দেয়াসহ সুরক্ষায় রাখতে। নিজের কথা না ভেবে তিনি সারা দেশের মানুষকে বটগাছের মতো ছাঁয়া দিয়ে যাচ্ছেন। এই মহা দূর্যোগের মধ্যেও সকল শ্রেণী পেশার মানুষের সুরক্ষাসহ ক্ষুধা মেটানোর ব্যবস্থা করে এবার দেশের কর্মহীন ও দরিদ্র পরিবারের শিশুদের জন্য শিশু বান্ধব খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা কর্ণফুলী উপজেলা ২০০ টি পরিবারের মাঝে শিশু বান্ধব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Read previous post:
মানুষের ওপর পরীক্ষায় সাফল্য মিলেছে কানাডার টিকায়

তৃতীয় মাত্রা কানাডায় তৈরি কভিড-১৯ এর সম্ভাব্য একটি টিকার প্রাথমিক সাফল্য পাওয়া গেছে মানুষের ওপর পরীক্ষায়। গবেষকরা জানান, এটি নিরাপদ...

Close

উপরে