Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাভারে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিলেন প্যানেল মেয়র

প্রকাশের সময়: ৮:২৮ অপরাহ্ণ - শুক্রবার | মে ২২, ২০২০
তৃতীয় মাত্রা

মোঃইয়াসিন,সাভার : বৈশ্বিক করোনা ভাইরাস মহামারী আকার ধারন করায় দেশে নিম্নবিত্ত,মধ্যবিত্ত মানুষ কর্মহীন হয়ে পরেছে ফলে সংকটে পরেছে দেশের অধিকাংশ মানুষ,এই সংকটময় পরিস্থিতিতে মানবতার অনন্য নজির স্থাপন করেছেন  সাভার পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা।
শুক্রবার(২২ই মে)বিকেলে তার নিজ বাসভবনে করোনা মহামারী সংকট মূহুর্তে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এক হাজার  কর্মহীন হয়ে পরা দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।
এ সময় তিনি ঈদ সামগ্রীর পাশাপাশি বস্ত্র এবং বিপুল পরিমাণ নগদ অর্থ  নিজস্ব তহবিল থেকে গরিব ও অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।
করোনা পরিস্থিতির প্রথম দিন থেকে আজ অবধি তিনি মাঠে আছেন, দুঃস্থ,অসহায় জনগনের পাশে।
আওয়ামী তৃণমূলের এই নেতা দেশের এই ক্রান্তিলগ্নে এ পর্যন্ত প্রায় ১৫ হাজারেরও বেশী মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।
জিনি জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তার এ  কার্যক্রম পরিচালিত হচ্ছে। তিনি আরো জানান  করোনাকে ভয়ে নয় সাহসিকতার সাথে মোকাবেলা করতে হবে।
দেশের সংকট মোকাবেলায় সর্বদা জনগনের পাশে থাকার আশ্বাস দেন তৃনমূলের এই ত্যগী নেতা।
Read previous post:
চাটমোহরে শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের খাবার সামগ্রী বিতরন

তৃতীয় মাত্রা বাবু,চাটমোহর পাবনা : কোভিট-১৯ এর ক্রান্তিলগ্নে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন...

Close

উপরে