Logo
বুধবার, ১৫ জুলাই, ২০২০ | ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

চাটমোহরে শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের খাবার সামগ্রী বিতরন

প্রকাশের সময়: ৮:১৬ অপরাহ্ণ - শুক্রবার | মে ২২, ২০২০

তৃতীয় মাত্রা

বাবু,চাটমোহর পাবনা : কোভিট-১৯ এর ক্রান্তিলগ্নে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের” যুবকদের নিজ উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরন করা হয়।

আজ ২২ মে শুক্রবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে যুবকদের নিজশ্ব অর্থায়নে
৮৫ টি কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের খাবার উপহার সামগ্রী হিসেবে সেমাই,চিনি,গুড়া দুধ, সাবান বিতরন করা হয়েছে।খাবার উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন অত্র”সংঘের” সভাপতি মো: জাহাঙ্গীর আলম (নয়ন),সহ-সভাপতি (শিমুল,মুন্নাফ,বিজয়,আবির, রিয়াদ) সাধারন সম্পাদক মোঃ মোশারফ হোসেন,উপদেষ্ঠা মন্ডলির সদস্য ও এলাকার শ্রদ্ধেয় ব্যক্তিবর্গ।
এ ব্যাপারে যুব সংঘের যুবকদের মহতী উদ্যোগের কথা জানতে চাইলে উক্ত সংঘের প্রধান উপদেষ্ঠা “এস এম হাবিবুর রহমান (তরুন)”বলেন,আমরা যুবকেরা সংঘবদ্ধ হয়ে সামাজিক দায়বদ্ধ থেকে ধর্মীও প্রতিষ্টান,রাস্থাঘাট,শিক্ষা প্রতিষ্ঠান ও হত দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াতে চাই।আর এখন বিশ্বব্যাপি করোনা ভাইরাসে আক্রান্তের ক্রান্তিকালে এই সময় আমাদের সামান্য প্রচেষ্টা দ্বারা সবাই যেনো নিজ,নিজ সামাজিক দুরত্ব বজায় রেখে একে অপরের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে।
“তরুন” আরো বলেন,আমি মনে করি সরকারের এই দু:সময়ে একার পক্ষে এই মহামারির সময় দেশের সিংহভাগ দরিদ্র জনগোষ্ঠী কে সহযোগিতা করা অসম্ভব।তাই দেশের সকল যুবসমাজের প্রতি অনুরোধ করছি সরকারের পাশা,পাশি দরিদ্র মানুষের পাশে এসে দাড়ানোর জন্য সকলকে অনুরোধ করছি।
এ ব্যাপারে আরো একজনের সঙ্গে কথা হয়, তিনি শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের প্রধান পৃষ্টপোষক ও চাটমোহর উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি এস এম নজরুল ইসলাম জানান, জাতির এই দু:সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বায়নে সাড়া দিয়ে শেখ কামাল স্মৃতি যুব সংঘের যুবকেরা এলাকার দরিদ্র মানুষের পাশে এসে ঈদ উপহার সামগ্রী সকলের ঘরে ঘরে দিনে রাতে পৌছে দিয়েছে।

উল্লেখ্য, ২রা মে অসহায় কর্মহীন ৬০ টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরন করা হয়। এমন মহতী উদ্যোগ গ্রহন করায় যুব সংঘের সকল সদস্যদের সাধুবাদ ও অভিনন্দন জানান তিনি। তিনি আরো বলেন,আমি আশা করছি যুব সংঘের যুবকদের সামান্য এই সাহায্য সহযোগীতার সহায়তায় দেশের সকল যুব সমাজ তথা বিত্তবানরা ও নিজ, নিজ জায়গা থেকে অসহায় মানুষের পাশে এসে দাড়াতে উদ্বুদ্ধ করবে বলে মনে করেন তিনি। তিনি শেখ কামাল স্মৃতি যুব সংঘের সকল যুবকদের দীর্ঘআয়ু কামনা করেন।

Read previous post:
গুজবের পোস্টে লাইক-শেয়ার করলেই আইনানুগ ব্যবস্থা : র‌্যাব ডিজি

তৃতীয় মাত্রা র‍্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা পরিস্থিতি নিয়ে গুজব সৃষ্টির অপচেষ্টা চলছে। কেউ ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে...

Close

উপরে