Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

রাজশাহীতে ৭০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন কাউন্সিলর কামাল হোসেন

প্রকাশের সময়: ৭:৪৪ অপরাহ্ণ - শুক্রবার | মে ২২, ২০২০

 

তৃতীয় মাত্রা

আপেল মাহমুদ, রাজশাহী : রাজশাহী নগরীর ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন এবার ৭০০ নিম্ন আয়ের পরিবারে ত্রাণ বিতরণ করেছেন। শুক্রবার (২২ মে) সকালে দাসপুকুর ও ডিঙ্গাডোবা নিজ কার্যালয়ের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে ত্রাণ তুলে দেন তিনি। এর আগে গত বুধবার বহরমপুর ও বিলসিমলা এলাকার ৪০০ পরিবারকে ত্রাণ দিয়েছেন তিনি।

ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বলেন, করোনা মহামারিতে সরকারি বরাদ্দ আমি পবিত্রতার সাথে বন্টন করে চলেছি । আমার এই ওয়ার্ডে দরিদ্র ও নিম্ন আয়ের জনগোষ্ঠির বসবাস বেশি। সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকেও খাদ্র্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে চলেছি। এলাকার নিম্ন আয়ের দরিদ্র ও অসহায়দের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে রাতের আঁধারে খাদ্র্য সামগ্রী পৌঁছে দিচ্ছি ।

কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নিকট থেকে পাওয়া খাদ্যসামগ্রী এবং জেলা প্রশাসকের বরাদ্দকৃত ত্রাণ আমি সুষ্ঠুভাবে বন্টন করে চলেছি । সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ৩ নং ওয়ার্ডের প্রতি বিশেষ দৃষ্টি দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, অন্যান্য এলাকার চেয়ে এখানে দরিদ্র মানুষের বসবাস বেশি।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব আলী এবং জেলা প্রশাসকের প্রতিনিধি পিডিবি’র ডিভিশন-১ এর নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার দাস । ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন চলমান করোনা সংকটকালে সকলকে ধৈর্য ধারণ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান।

 

 

Read previous post:
কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৭৪ বাংলাদেশি

তৃতীয় মাত্রা করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে ভারতের লকডাউনের কারণে দেশটিতে আটকা পড়েন কয়েকশ বাংলাদেশি নাগরিক। এর মধ্যে ৭৪ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে...

Close

উপরে