Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বরিশালে ২৩ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশের সময়: ১:১৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মে ২১, ২০২০

তৃতীয় মাত্রা

খোকন হাওলাদার, গৌরনদী ( বরিশাল ): আর শেষ রক্ষা হলোনা নারী ও শিশু অপব্যবহার নিয়ন্ত্রণের মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি হানিফ সরদারের। মামলা দায়েরের পর থেকে পলাতক থাকার ২৩ বছর পর গ্রেফতার হয়েছেন তিনি।

গত বুধবার (২০ মে ) বিকালে বরিশালের হিজলা থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হানিফ সরদার (৫৫) হিজলার এলাকার মৃত সানদার সরদারের ছেলে।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতী পুলিশ সুপার) মো. আব্দুর রকিব জানান, ১৯৯৭ সালে হিজলা থানায় হানিফ সরদারের বিরুদ্ধে নারী ও শিশু অপব্যবহার দমন আইনে মামলা হয়।

এর পর থেকেই পলাতক ছিলেন তিনি। তার অনুপস্থিতিতে আদালত মামলার বিচারকার্য সম্পন্ন করে যাবজ্জীনব কারাদণ্ডে দণ্ডিত করেন। পাশাপাশি তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।

কিন্তু পালিয়ে থাকায় তাকে গ্রেফতারে ব্যর্থ হয় পুলিশ। অবশেষে বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হিজলার হরিনাথপুরে বড় ভাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারে সক্ষম হয় পুলিশ।

Read previous post:
সুপার সাইক্লোন “আম্পান” : পিরোজপুরে নিহত-৩

  তৃতীয় মাত্রা রবিউল হাসান মনির ,পিরোজপুর :সুপার সাইক্লোন “আম্পান” এর কারণে পিরোজপুর জেলায় ৩ জনের মৃত্যু হয়েছে। ঘূর্ণিঝড় আম্পান...

Close

উপরে