Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রমিকদের মহাসড়ক অবরোধে উত্তরা থেকে টঙ্গী তীব্র যানজট

প্রকাশের সময়: ১২:৩৭ অপরাহ্ণ - বুধবার | মে ২০, ২০২০

তৃতীয় মাত্রা

বেতন-বোনাসের দাবিতে শ্রমিক বিক্ষোভে উত্তাল গাজীপুর মহানগরীর টঙ্গী। বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে বুধবার সকাল থেকে টঙ্গীর কয়েকটি পোশাক কারখানার শ্রমিকরা কারখানার সামনে বিক্ষোভ করেন। পরে তারা মিছিলসহকারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন। মহাসড়ক অবরোধের ফলে রাজধানীর উত্তরা থেকে টঙ্গী পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

মহানগরীর টঙ্গী গাজীপুরা এলাকার ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেড কারখানার শ্রমিকরা সকাল ৮টায় কারখানার সামনে এসে বিক্ষোভ করেন। পরে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। খবর পেয়ে থানা পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তারা শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর চেষ্টা করছে।

এছাড়া টঙ্গীর সাতাইশ লস্কর পাড়া এলাকায় আবিদ অ্যাপারেলস লিমিটেড কারকানার শ্রমিকদের বেতন না দিয়ে কারখানা বন্ধ করে চলে যাওয়ায় শ্রমিকরা বিক্ষোভ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদ হোসেন জানান, বেতন বোনাসের দাবিতে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেছেন। তাদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।

Read previous post:
দীঘিনালার দুর্গম নারাইছড়িবাসীদের খাদ্য সহায়তা প্রদান

তৃতীয় মাত্রা বিপ্লব তালুকদার খাগড়াছড়ি: খাগড়াছড়ি : করোনা ভাইরাস কোভিড-১৯ এর কারনে দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের দুর্গম এলাকা নারাইছড়ি গ্রামের...

Close

উপরে