Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘুর্নিঝড় আম্ফান পরবর্তী সেবা পুনরুদ্ধারে সরকারী সহযোগিতা চায় মোবাইল অপারেটররা

প্রকাশের সময়: ১১:৫০ পূর্বাহ্ণ - বুধবার | মে ২০, ২০২০

তৃতীয় মাত্রা

ঘুর্নিঝড় আম্ফান পরবর্তী  সেবা (নেটওয়ার্ক) পুনরুদ্ধারে সরকারের সহযোগিতা চেয়েছে মোবাইল ফোন অপারেটররা। মোবাইল অপারেটরদের সংগঠন- এমটব মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফরহাদ (অবঃ) বলেন, মোবাইল সেবাদাতা ও তাদের সহযোগী প্রতিষ্ঠানের কর্মীরা কোভিড-১৯ সংকটের সময়ে বাংলাদেশের নাগরিকদের জরুরি টেলিকম সেবা নিশ্চিত করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। এর মধ্যে শক্তিশালী ঘূর্ণিঝড় আম্পান আঘাতের পরেও উপকূল এলাকাগুলোতে যেন অত্যাবশ্যকীয় মোবাইল সেবা যেন চালু থাকে বা স্বল্প সময়ের মধ্যেই পুনরায় তা চালু করা যায় সেজন্য সজাগ ও সতর্ক থেকে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে।

তবে টেলিযোগাযোগকে জরুরি সেবা বিবেচনা করে সাইক্লোনের সময় ও পরে পুনরায় সেবা চালু করতে সরকারের বিভিন্ন কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় দরকার; বিশেষ করে বিদ্যুৎ কর্তৃপক্ষের বিশেষ সহযোগিতা প্রয়োজন। তদুপরি, এই সময়ে জরুরি প্রয়োজনে সেবা পুনরুদ্ধারে চলাচলের জন্য আইন প্রয়োগকারী সংস্থার সহায়তা প্রয়োজন। নাগরিকদের নিরবিচ্ছিন্ন টেলিকম সেবা নিশ্চিত করাই মোবাইল সেবাদাতাদের উদ্দেশ্য।

Read previous post:
রাজশাহীর বাঘায় নিজেদের থেকে অসহায় ১২০ পরিবারকে ঈদ সামগ্রী দিলো ৫ ভ্যানচালক বন্ধু

তৃতীয় মাত্রা আপেল মাহমুদ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় হতদরিদ্র ১২০ পরিবারকে ঈদসামগ্রী উপহার দিয়েছে আড়ানী রেলস্টেশন এলাকার নুরনগর গ্রামের ৫...

Close

উপরে