Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের বাড়িমুখী যাত্রীদের ঢাকায় ফেরৎ পাঠাচ্ছে মানিকগঞ্জ পুলিশ

প্রকাশের সময়: ৯:৪২ পূর্বাহ্ণ - বুধবার | মে ২০, ২০২০

তৃতীয় মাত্রা

রাজধানী থেকে দেশের বাড়িমুখী বিভিন্ন জেলার মানুষকে উল্টোপথে আবারও ঢাকায় ফেরৎ পাঠাচ্ছে মানিকগঞ্জ জেলা পুলিশ। মঙ্গলবার  থেকে বিকেল পাটুরিয়া ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় এই কার্যক্রম পরিচালিত করে মানিকগঞ্জ পুলিশ।

বিকেলে পাটুরিয়া ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে দুটি মিনিবাসে ৩৫ জন যাত্রীকে ঢাকায় ফেরৎপাঠানো হয়। এরা ঢাকা থেকে মানিকগঞ্জে এসে পায়ে হেঁটে পাটুরিয়া ফেরিঘাটের দিকে যাচ্ছিলেন। করোনাভাইরাসের কারণে জেলায় চলমান লকডাউনকে জোরদার করতে এই কার্যক্রম হাতে নিয়েছে জেলা পুলিশ।

যাত্রীদের উল্টো ঢাকায় পাঠানো প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. হাফিজুর রহমান জানান, এক জেলা থেকে অন্য জেলা বা উপজেলাতে এখন প্রবেশ নিষেধ থাকলেও ঢাকা ও আশে পাশে থেকে অনেক মানুষ পাটুরিয়া ফেরি ঘাটে যাচ্ছিল। যানবাহন চলাচল না করায় অনেকে হেঁটেই পাটুরিয়া ঘাটে যাচ্ছিলেন। তাদেরকে আবার ঢাকার দিকেই ফেরত পাঠানো হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে ভাড়া দিয়েই তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।

সূত্র- রাইজিং বিডি
Read previous post:
সিলেটের জৈন্তাপুরের ত্রাণ তহবিলে আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের নগদ অর্থ প্রদান

তৃতীয় মাত্রা সালমান শাহ্ জৈন্তাপুর সিলেট :সিলেটের জৈন্তাপুর উপজেলার সেন গ্রামের আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের  পক্ষ থেকে হতদরিদ্র অসহায় কর্মহীন...

Close

উপরে