Logo
সোমবার, ০৩ আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজী ও দাগনভূঞায় সাংসদ মাসুদ চৌধুরীর ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশের সময়: ৫:৪৮ অপরাহ্ণ - সোমবার | মে ১৮, ২০২০

তৃতীয় মাত্রা

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী : ফেনী-৩ নির্বাচনী এলাকায় সোনাগাজী ও দাগনভূঞার দুটি পৌরসভা এবং ১৭টি ইউনিয়নে একযোগে ঈদ সামগ্রী বিতরণ করেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। সোমবার (১৮মে) সকালে সোনাগাজী উপজেলা চত্বরে অানুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব।

এই সময় সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন বিটু, পৌর অা’লীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, সাধারন সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী আবু সুফিয়ান, পৌর কাউন্সিলর নুরনবী লিটন, অা’লীগ নেতা মোস্তাফিজ ফারুক, উপজেলা ছাত্রলীগ সভাপতি রবিন চৌধুরী প্রমুখ।

উপজেলা অা’লীগ নেতা নুর নবী লিটন বলেন, মহামারি করোনা ও পবিত্র ঈদুল ফিতর’ উপলক্ষে ফেনী-৩ (সোনাগাজী -দাগনভূঞা) আসনের নির্বাচনী এলাকার কর্মহীন এবং দুস্থ্যদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন- সাংসদ লেঃ জেঃ (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী।

তিনি আরো বলেন- এইসব উপহার সামগ্রী ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকের মাধ্যমে মানুষের বাড়ীঘরে পৌঁছে দেয়া হবে।

Read previous post:
রাণীনগরে সরকারী খাদ্য গুদামে ধান ক্রয়ে লটারী অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা মো: আওরঙ্গজেব হোসেন রাব্বী, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে সরকারী ভাবে সরাসরি কৃষকের কাছে ধান ক্রয়ের সরকারী সিদ্ধান্ত...

Close

উপরে