Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শরীয়তপুরে পাগলি জন্ম দিল ফুটফুটে কন্যা সন্তান, নেই বাবার পরিচয়

প্রকাশের সময়: ১১:৪১ পূর্বাহ্ণ - সোমবার | মে ১৮, ২০২০


মোঃ ওমর ফারুক, শরীয়তপুর : শরীয়তপুরে পাগলি জন্ম দিল ফুটফুটে কন্যা সন্তান, নেই বাবার পরিচয়।গত রাতে সড়কের পাশে মানসিক ভারসাম্যহীন (পাগলি) এক নারীর (২৫) প্রসব বেদনা ওঠে। খবর পেয়ে স্থানীয় প্রশাসন তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।
রাত ১১টা ২০ মিনিটে তিনি সেখানে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই মানসিক ভারসাম্যহীন নারী তার নাম চায়না আক্তার বলে জানিয়েছেন। তবে তিনি ঠিকানা বলতে পারছেন না।
এ সম্পর্কে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায় জানান, রাত ১০টার দিকে নড়িয়া উপজেলার ভোজেশ্বর বাজার সংলগ্ন নড়িয়া-শরীয়তপুর সদর সড়কে মানসিক ভারসাম্যহীন এক প্রসূতি নারী অসুস্থ হয়ে পড়েছেন বলে মুঠোফোনে স্থানীয়রা তাকে জানান। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে অসুস্থ ওই নারীকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাতৃসদন ক্লিনিকে ভর্তি করান। কিন্তু সেখানে ওই নারীর অবস্থার অবনতি হলে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ বলেন, ওই নারী রাত ১১টা ২০ মিনিটে সদর হাসপাতালে ফুটফুটে একটি কন্যাসন্তানের জন্ম দেন। ওই নারী ও তার মেয়ে সুস্থ আছেন। আমরা তাদের সব সময় খোঁজখবর রাখছি। শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত¡াবধায়কের তত্ত¡াবধানে তাদের চিকিৎসা চলছে।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. মুনীর আহমেদ খান বলেন, মানসিক ভারসাম্যহীন নারী ও তার মেয়ে সদর হাসপাতালে আমাদের তত্ত¡াবধানে আছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। দুজনই সুস্থ আছেন। ওই নারী তার মেয়ের নাম রাখা হয়েছে সিনথিয়া।

Read previous post:
আগামী ছয় ঘণ্টায় আরও শক্তিশালী ঘূর্ণিঝড়ে পরিণত হবে ‘আম্ফান’

তৃতীয় মাত্রা বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় আম্ফান আরও শক্তিশালী হয়ে অতি প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে। আগামী ছয় ঘণ্টায় এই ঘূর্ণিঝড়টি আরও...

Close

উপরে