Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

তামিমের ‘সারপ্রাইজ’ অতিথি কোহলি

প্রকাশের সময়: ৯:৩৪ পূর্বাহ্ণ - রবিবার | মে ১৭, ২০২০

তৃতীয় মাত্রা

নিজের সেরা দিনে ব্যাট হাতে তামিম ইকবাল বিশ্বের বাঘা বাঘা বোলারদেরও পাত্তা দেন না। একের পর এক দুর্দান্ত শটে বল পাঠান মাঠের বাইরে। ব্যাট হাতে জাদু দেখানো তামিম এবার কথার জাদুতে মুগ্ধ করছেন ভক্ত-দর্শকদের।

মহামারি করোনাভাইরাসের এই সময়ে ঘরবন্দী তামিম ফেসবুক লাইভে এসে কখনো সতীর্থ, কখনো সাবেকদের নিয়ে এসে কথার ফুলঝুরি ফোটান। এবার সেই লাইভ আড্ডার অতিথি আর কেউ নয়; বর্তমান ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় তারকা ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

গতকাল শনিবার রাতে তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে কোহলিকে নিয়ে আড্ডার বিষয়টি নিশ্চিত করেন। কোহলির সঙ্গে আড্ডার ঘোষণা দিয়ে ক্যাপশনে তিনি লিখেন, ‘সারপ্রাইজ, সারপ্রাইজ।’

আগামীকাল সোমবার রাত সাড়ে ১০টায় তামিমের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ আড্ডায় থাকবেন বিরাট কোহলি। এর আগে গত শুক্রবার ছিলেন রোহিত শর্মা।

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দী জীবন কাটছে সবার। এই সময়গুলোকে উপভোগ্য করে তুলতে অনেকেই বৈচিত্র্যময় কিছু করছেন। বেশ কিছুদিন ধরে তামিম লাইভ আড্ডায় এসে মাতিয়ে রাখছেন দর্শক-শ্রোতাদের। মুশফিক-মাশরাফিসহ সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার পর প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে আসেন ফাফ ডু প্লেসি। এরপর রোহিত ও সোমবার আসছেন কোহলি।

Read previous post:
রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ডে শতাধিক ঘর পুড়ে ছাই

তৃতীয় মাত্রা কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শতাধিক বাড়িঘর পুড়ে ছাই হয়েছে বলে খবর...

Close

উপরে