Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীর এলিফ্যান্ট রোডের সানরাইজ মার্কেট বন্ধ করলো পুলিশ

প্রকাশের সময়: ২:১৮ অপরাহ্ণ - বুধবার | মে ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

স্বাস্থ্যবিধি না মানায় রাজধানীর এলিফ্যান্ট রোডের সানরাইজ মার্কেট বন্ধ করে দিয়েছে পুলিশ। বুধবার সকালে এমন ঘটনা ঘটেছে বলে বেসরকারি টেলিভিশনে সংবাদ প্রকাশ হয়েছে।

এর আগে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দোকান ও শপিংমল ১০ মে থেকে খোলার কথা ঘোষণা করে সরকার। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখার কথা বলা হয়।

এরপর গত বৃহস্পতিবার ক্রেতার নিজ এলাকার ২ কিলোমিটারের মধ্যে অবস্থিত শপিংমলে কেনাকাটা করতে নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এতে আরও বলা হয়, প্রত্যেক ক্রেতাকে নিজ পরিচয়পত্র (আইডি কার্ড/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স) সঙ্গে রাখতে হবে। করোনা পরিস্থিতিতে ঢাকা মহানগরীতে শপিংমল ও মার্কেট খোলা রাখার বিষয়ে ১৪টি নির্দেশনা দিয়েছে ডিএমপি।

ডিএমপির নির্দেশনায় আরও বলা হয়, প্রতিটি শপিংমলের প্রবেশমুখে স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল বা চেম্বার স্থাপন করতে হবে এবং তাপমাত্রা মাপার জন্য থার্মাল স্ক্যানারের ব্যবস্থা রাখতে হবে। এ ছাড়া প্রতিটি দোকানে পৃথকভাবে তাপমাত্রা মাপার ব্যবস্থা রাখতে হবে।

Read previous post:
পাহাড়ের দূর্গম মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সমাজকর্মী শাপলা ত্রিপুরা

তৃতীয় মাত্রা বিপ্লব তালুকদার খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা ও উপজেলার দূর্গম এলাকার জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন শাপলা দেবী ত্রিপুরা।...

Close

উপরে