Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ইত্তেফাকের সুন্দরগঞ্জ সংবাদদাতা রশিদুল আলম চাঁদের ইন্তেকাল

প্রকাশের সময়: ৪:৩৫ পূর্বাহ্ণ - রবিবার | মে ১০, ২০২০
ছবি: ইত্তেফাক

তৃতীয় মাত্রা

দৈনিক ইত্তেফাকের গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা মো. রশিদুল আলম চাঁদ (৫৫) শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার (১০মে) দুপুরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা সদর ও তার নিজবাড়ি উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

তার মৃত্যুতে ইত্তেফাক পরিবারের পক্ষ থেকে সম্পাদক তাসমিমা হোসেন শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। পরিবারের সহায়তায় হাত বাড়িয়ে দেবেন বলে জানান তিনি।

এছাড়া রংপুর স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা আনসারী, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ, পীরগাছার ইত্তেফাক সংবাদদাতা আমিনুল ইসলাম জুয়েলসহ পীরগাছা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ শোক প্রকাশ করেছেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

প্রসঙ্গত, রশিদুল আলম চাঁদ দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। তিনি গত শুক্রবার (০৮ মে) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।

সূত্র- ইত্তেফাক
Read previous post:
এবার না ফেরার দেশে কিংবদন্তি গায়ক লিটল রিচার্ড

তৃতীয় মাত্রা এবার না ফেরার দেশে চলে গেলেন রক এন রোলের কিংবদন্তি গায়ক ও গীতিকার লিটল রিচার্ড। দীর্ঘদিন ধরে ক্যান্সারে...

Close

উপরে