Logo
বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ | ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে কমিউনিটি ক্লিনিক করার আশ্বাস প্রধানমন্ত্রীর

প্রকাশের সময়: ১১:৩৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | মে ৫, ২০২০

তৃতীয় মাত্রা

আল মাসুদ, পঞ্চগড় : মহামারি করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে পঞ্চগড় জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বেলা ১১টায় গণভবন থেকে এ ভিডিও কনফারেন্স শুরু হয়।

পঞ্চগড়ের বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে জেলার সার্বিক দিক তুলে ধরেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। পরে প্রধানমন্ত্রীর সাথে ভি‌ডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন, রেলপথ মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ, লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, ও একজন ক্ষুদ্র চা চাষী। এ সময় প্রধানমন্ত্রীর করোনা পরিস্থিতির গৃহীত পদক্ষেপের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা প্রশাসনের গ্রহীত ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা দেওয়ার পরিপেক্ষিতে যেখানে কমিউনিটি ক্লিনিক নাই সেখানে ক্লিনিক করার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। এবং স্বাস্থ্যবিধি সমূহ মেনে চলার আহ্বান জানান তিনি।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সিভিল সার্জন ডা.ফজলুর রহমান, পৌর মেয়র তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামসহ চিকিৎসক, আইনশৃঙ্খলা বাহিনী এবং সশস্ত্র বাহিনীর প্রতিনিধি মসজিদের ইমাম সাধারন কৃষক এই ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন।

Read previous post:
ধামরাইয়ে কৃষকদের মাঝে ধান কাটার জন্য কমবাইন্ড হারভেষ্টর ও রিপার মেশিন বিতরণ

তৃতীয় মাত্রা রনজিত কুমার পাল (বাবু) : নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে।  বর্তমানে কৃষকদের...

Close

উপরে