Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আমেরিকায় স্ত্রীকে হত্যার পর নদীতে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

প্রকাশের সময়: ১:২৪ পূর্বাহ্ণ - সোমবার | মে ৪, ২০২০

তৃতীয় মাত্রা

আমেরিকার নিউ জার্সিতে এক ভারতীয় দম্পতিকে মৃত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, স্ত্রীকে হত্যার পর স্বামী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। ওই দম্পতি নিউ জার্সিতে একটি রেস্তরাঁর মালিক ছিলেন।

৩৫ বছর বয়সী ঐ মহিলার দেহ ৬ এপ্রিল তাঁদের নিউ জার্সির অ্যাপার্টমেন্ট থেকে পাওয়া যায়। তাঁর শরীরের উপরের অংশে অনেকগুলি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে আমেরিকার জার্সি সিটি পুলিশ বিভাগ। শুধু তাই নয় ময়নাতদন্তে জানা গিয়েছে, গরিমা প্রায় পাঁচ মাসের গর্ভবতী ছিলেন।

গরিমার স্বামী বছর ৩৭-এর মনমোহন মালের দেহ পাওয়া গিয়েছে হাডসন নদীতে। তার আগে পুলিশের কাছে খবর যায়, কেউ একজন নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। পুলিশ ঘটনাস্থলে পৌছয়। পরে মনমোহনের দেহ পাওয়া যায়।

গরিমা এবং মন মোহন দু’জনের সম্পর্ক ভাল ছিল বলেই জানা গিয়েছে। তাঁদের রেস্তরাঁটি অ্যাপার্টমেন্ট থেকে কিছুটা দূরেই অবস্থিত। রেস্তরাঁর কর্মীরা এবং গরিমা ও মনমোহনের পরিচিতরা জানিয়েছেন, দু’জনেই খুব ভাল মানুষ ছিলেন। তাঁদের সম্পর্কও খুব ভাল ছিল। কী কারণে এমন অঘটন, তাঁরাও বুঝতে পারছেন না।

গরিমা খুব প্রতিভাবান রাঁধুনী ছিলেন। সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। আর মনমোহন আইআইটি-র ছাত্র ছিলেন, আমেরিকায় যান কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করার জন্য। এখন কী কারণে তাঁদের মৃত্যু, তা তদন্ত করছে পুলিশ।

সূত্র-padmanews24

Read previous post:
পপসম্রাজ্ঞী ম্যাডোনার শরীরে মিলেছে করোনার অ্যান্টিবডি

তৃতীয় মাত্রা পপসম্রাজ্ঞী ম্যাডোনার শরীরে করোনাভাইরাসের অ্যান্টিবডি মিলেছে। ইনস্টাগ্রামে এই খবর নিজেই দিয়েছেন এ গায়িকা। দীর্ঘ কোয়ারেন্টিন ছেড়ে লংড্রাইভে যাওয়ার...

Close

উপরে