Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

অসহায়দের দুর্দিনের বন্ধু সাইফ পাওয়ার টেক -এর চেয়ারম্যান নিগার সুলতানা

প্রকাশের সময়: ১১:৫০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মশীল জনগোষ্ঠী আজ কর্মহীন হয়ে পড়েছে। এলাকার অসহায় হতদরিদ্র জনগোষ্ঠীরা বহু কষ্টে জীবনযাপন করছেন। উপজেলার অসহায়, গরিব ও হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন স্থানীয় সাংসদ মেহের আফরোজ চুমকি। স্থানীয় সাংসদের ত্রাণ দেয়া উদ্বুদ্ধ হয়ে নিজের জন্মভূমি ও বাবার বাড়ির এলাকার অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান নিগার সুলতানা সিঁথি।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান নিগার সুলতানা সিঁথি তার আর্থিক সহযোগিতার মাধ্যমে কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী এলাকার ২ শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন ।

আজ বৃহস্পতিবার বিকেলে নিগার সুলতানা সিঁথির বড় ভাই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মো. সাজ্জাত হোসেন খান রিপন ফুলদী, বাঙ্গালীরটেক, বাগপাড়া, মধ্যপাড়া, টেকপাড়া, দুওদাপাড়া, মিয়াপাড়া, উত্তর ফুলদী, ঘোষপাড়া, শীল পাড়া ও বেরুয়া পশ্চিমপাড়া এলাকার ২ শত অসহায় হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে ৭ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল ও একটি হুইল সাবান পৌছে দিয়েছেন তিনি।

বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের মরহুম আলী আজম খান ওরফে নায়েব মিয়ার কন্যা দানশীল ও শিল্পপতি নিগার সুলতানা সিঁথি।

এই সময় উপস্থিত ছিলেন,বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক সোহেল হাসিম খান, সাবেক মেম্বার মো. কবির হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেন বিপ্লব, যুবলীগ নেতা শহিদুল আলম শিপুল ও বক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম রানা প্রমুখ।

উল্লেখ্য, সাইফ পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান নিগার সুলতানা সিঁথি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক উন্নয়ন ও জনসেবা মূলক কর্মকান্ডের সাথে নিজেকে নিয়োজিত রেখে চলছেন। তারই ধারাবাহিকতায় চলমান করোনা দুর্যোগেও থেমে নেই তার এই সকল জনসেবামূলক মহৎ কর্ম।

-বিশেষ প্রতিবেদক

Read previous post:
স্বাস্থ্যখাতে এডিবির ১০ কোটি ডলার অনুমোদন

তৃতীয় মাত্রা করোনা মোকাবিলায় দেশের স্বাস্থ্যসেবা খাতের জরুরি চাহিদা পূরণে ১০ কোটি ডলার ঋণ দিচ্ছে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)। বৃহস্পতিবার...

Close

উপরে