Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সৌদি আরবে করোনাভাইরাসে হবিগঞ্জের যুবকের মৃত্যু

প্রকাশের সময়: ২:৩৬ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. শাহিন মিয়া (৩২) নামে এক বাংলাদেশি যুবক মারা গেছেন। রোববার (২৬ এপ্রিল) বাংলাদেশ সময় সকাল ৬টায় সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

শাহিন মিয়ার বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার পূর্ব লেঞ্জাপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুল কাদির হাসু মিয়ার ছেলে।

শাহিন মিয়ার চাচাতো ভাই শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহিন মিয়া সৌদি আরবের মক্কা নগরীতে প্রায় ১০ বছর যাবত একটি কোম্পানিতে কাজ করতেন এবং একই এলাকায় বসবাস করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৭ দিন আগে জ্বর-কাশি নিয়ে সৌদি আরবের মক্কা হাসপাতালে ভর্তি হন শাহিন। সেখানে করোনায় আক্রান্ত সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। মক্কা হাসপাতালে শাহিনের অবস্থার অবনতি হলে ২৪ এপ্রিল তাকে উন্নত আরেকটি হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এদিকে শাহিনের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছালে তার বৃদ্ধা মা, স্ত্রী, ছেলে-মেয়েসহ আত্মীয়-স্বজনের কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। শাহিনের মা পুত্র শোকে বার বার মূর্ছা যাচ্ছেন।

Read previous post:
করোনাভাইরাস মোকাবেলায় নগরবাসীকে আরো সতর্ক থাকার আহবান জানান সিটি মেয়র

তৃতীয় মাত্রা দোলন মিনা, খুলনা: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা...

Close

উপরে