Logo
শুক্রবার, ২৯ মে, ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সিঙ্গাপুরে আরও ৩৭৫ বাংলাদেশি করোনায় আক্রান্ত

প্রকাশের সময়: ২:১৩ অপরাহ্ণ - শনিবার | এপ্রিল ১৮, ২০২০

তৃতীয় মাত্রা

করোনা ভাইরাসে সিঙ্গাপুরে নতুন করে আরও ৬২৩ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৩৭৫ জনই বাংলাদেশি। এনিয়ে দেশেটিতে মোট ২০৩০ জন বাংলাদেশি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য মতে, সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫০৫০ জন। শুক্রবার আরও ২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৭০৮ জন। এছাড়া এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে ১১ জনের মৃত্যু হয়েছে। তবে করোনাভাইরাস পজিটিভ রেজাল্ট পাবার আগেই আরো ২ জনের মৃত্যু হয়েছিল।

সিঙ্গাপুরে সবচেয়ে বড় ক্লাস্টার হিসেবে পংগল ঝ১১ ডরমিটরিকে চিহ্নিত করা হয়েছে। এই ডরমিটরি থেকে ১৭ এপ্রিল আরো ১৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত পংগল ঝ১১ ডরমিটরি থেকেই ১১২৩ জন অভিবাসী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন৷

একজন বাহিরের দেশের সাথে লিংক রয়েছে এবং বাকি ৬২২ জনই স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন। শুক্রবার আক্রান্তদের বেশীরভাগই ওয়ার্ক পাশ হোল্ডার। এরমধ্যে ৫৫৮ জন ডরমিটরিতে অবস্থান করত এবং ৩৭ জন ডরমিটরির বাহিরে থাকত৷ ২৭ জন দেশটির নাগরিক।

২১১৩ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ২২ জনের অবস্থা গুরুতর। তাদেরকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Read previous post:
পাবনার চাটমোহরে করোনা রোগী সনাক্ত, উপজেলা লকডাউন

তৃতীয় মাত্রা চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে করোনা রোগী সনাক্ত হয়েছে। পাবনা জেলায় সনাক্ত হলো প্রথম করোনা আক্রান্ত রোগী।...

Close

উপরে