Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী খুন

প্রকাশের সময়: ৭:৩৮ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ১৭, ২০২০

 

তৃতীয় মাত্রা

মাসুদ রেজা ফিরোজী ,মাদারীপুর প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ সময় বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে সুবজ গৌড়া (২৫) নামে এক বাংলাদেশি তরুণকে খুন করেছে দুর্বৃত্তরা। পরে বৃহস্পতিবার (১৭ এপ্রিল) সন্ধ্যার নিহতের রুমমেট নাজমুল ইসলাম বাংলাদেশে স্বজনদের কাছে ফোন করে এ ঘটনার কথা জানান। এ খবরের পরেই বৃহস্পতিবার রাত থেকেই নিহতের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।
মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের মোবারক গৌড়ার ছেলে নিহত সবুজ গৌড়া। সে গত ৭/৮ মাস আগে দক্ষিণ আফ্রিকায় আসেন।
নিহতের চাচাতো বোন পলি আক্তার বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পরে দক্ষিণ আফ্রিকা থেকে সবুজের রুমমেট নাজমুল ইসলাম দেশে ফোন করে জানান দক্ষিণ আফ্রিকায় লকডাউন চলায় সেখানে দোকানে সিগারেট ও তামাক পণ্য বিক্রি নিষিদ্ধ। ফলে দক্ষিণ আফ্রিকান এক দুর্বৃৃত্তর কাছে সিগারেট বিক্রি করতে না চাইলে সে ক্ষিপ্ত হয়ে সবুজকে কুপিয়ে হত্যা করে। এসময় বশীর ও আকবর নামে আরও দুই বাংলাদেশি বাধা দিতে গেলে তাদেরও মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের বাড়ি শরীয়তপুর জেলায়।
নিহতের খালাতো ভাই রাশেদুল ইসলাম শাওন বলেন, এই করোনার সময়ে সারাবিশ্ব একটি বিশেষ পরিস্থিতিতে আছে। সরকার নিহত সবুজের লাশটি যেন আমাদের কাছে এনে দেওয়ার ব্যবস্থা করে।

 

 

 

Read previous post:
জামালপুরে করোনায় আক্রান্ত ১৬, হোম কোয়ারেন্টাইনে ২৯৩ জন

তৃতীয় মাত্রা ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি: জামালপুরে করোনা প্রাদুর্ভাবের রোগী সংখ্যা ক্রমেই বাড়তে শুরু করেছে। শক্রবার পর্যন্ত জামালপুর জেলায় ১৬জন করোনা...

Close

উপরে