Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মেসির আদলে নতুন রূপে তাসকিন!

প্রকাশের সময়: ৪:২১ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ২৪, ২০১৬

31কোপা আমেরিকায় চিলির কাছে হেরে সেবার শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার। সেই পরাজয়ের দুঃখে ফুটবল ছেড়ে দেয়ার ঘোষণা দেন মেসি। তিনি আবার ফুটবলে ফেরেন সম্পূর্ণ নতুন রূপে,পুরো ধূসর চুল নিয়ে।

নিষেধাজ্ঞা কাটিয়ে দুর্দান্ত রূপে মাঠে ফিরেছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। ইংল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজে দলে থাকলেও টেস্ট দলে নেই পেসার তাসকিন আহমেদ। তাই এখন তাসকিনের আলোচনায় থাকার কথাও নয়। কিন্তু ঠিকই এই তরুণ পেসার আলোচনায় চলে এসেছেন। সামনের নিউজিল্যান্ড সিরিজেই হয়তো তাকে নতুন রূপে দেখা যাবে।

রবিবার নিজের ফেসবুকে তারই আভাস দিয়েছেন তাসকিন। সেখানে তাকে নতুন কাটিংয়ে ধূসর চুলে দেখা গেছে। অনেকটা মেসির মতই গোটা চুল ধূসর করেছেন এই তরুণ পেস বোলার।

শিরোপা বঞ্চিত হয়ে সেই হতাশা ভুলে থাকার জন্য মেসি চুল সাদা করেছিলেন। কিন্তু তাসকিন কেন এই লুক নিলেন তা এখন পর্যন্ত জানা যায়নি।

নতুন হেয়ার স্টাইলের পর ভক্তরা প্রশংসার বন্যায় তাকে ভাসিয়েছেন তাসকিনকে। সেই সাথে নিউজিল্যান্ড সফরে তাসকিনের বলও নতুন ভাবে কথা বলুক সেটাও চাইছেন তার ভক্ত ও বাংলাদেশি ক্রিকেটপ্রেমীরা।

Read previous post:
বঙ্গোপসাগরে নিম্নচাপ, বাংলাদেশে বন্যার আশঙ্কা

উত্তর বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে উষ্ণমণ্ডলীয় নিম্নচাপ। আর এর প্রভাবে বাংলাদেশ ও মিয়ানমারে শিগগিরই প্রবল বৃষ্টি ও বন্যার আশঙ্কা করা হচ্ছে।...

Close

উপরে