Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার চিকিৎসায় নিজ বাড়ি দিতে চান ছাত্রলীগ নেতা এরশাদ

প্রকাশের সময়: ৭:২৬ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ৬, ২০২০

তৃতীয় মাত্রা

মাসুদ রানা : ভাইরাস (কোভিড-১৯) বিশ্বজুড়ে মহামারী রূপ নিয়েছে। “নোভেল করোনা ভাইরাস” এর হাত থেকে বাচাঁতে নানা রকমের ব‌্যবস্থা গ্রহন করছে সবাই। তেমনি করোনা রোগীদের চিকিৎসায় অস্থায়ী হাসপাতাল বানাতে নিজের বাড়ি দিতে চান গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ।সোমবার (৩০ মার্চ) রাতে মাসুদ রানা এরশাদ এই আগ্রহের কথা জানান।

দেশের এই দুর্দিনে করোনা রোগীদের চিকিৎসার জন্য সরকার অস্থায়ী হাসপাতাল নির্মান করতে চাইলে আমি আমার বাড়িটি ব্যবহারের জন্য দিতে আগ্রহী । এরশাদ আরো  বলেন, আসুন যার যার অবস্থান অনুযায়ী করোনা মোকাবেলায় সরকারের পাশে দাঁড়াই , দেশ ও মানুষের কল্যানে এগায়ে আসি ।
মাসুদ রানা এরশাদ জানান, গাজীপুর নগরীর উত্তর ছায়াবিথী এলাকায় ‘হাই হাউস’ (এফ-১৪৬/৩) নামে তার চার তলা একটি বাড়ি রয়েছে। যেখানে তিনি নিজে বসবাস করেন। তিনি বাড়িটি খালি করে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য দিতে চান। সরকার প্রয়োজনে বাড়িটিকে হাসপাতালে পরিণত করে আক্রান্তদের চিকিৎসা করতে পারবে।
দেশের ক্লান্তি লগ্নে মানুষের পাশে দাঁড়ানোর চিন্তা থেকে তিনি এই উদ্যোগ নিয়েছেন বলে জানান।
এ বিষয়ে গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, তার এই মানসিকতাকে আমরা অবশ্যই সাধুবাদ জানাই। তার মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।
বর্তমানে গাজীপুর জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ১১ জন। আর বিদেশ ফেরত ১ হাজার ৫৪৩ জন রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।
Read previous post:
হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

তৃতীয় মাত্রা অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর দুইবার পরীক্ষা করার...

Close

উপরে