Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আমরা অবশ্যই সফল হবো :ব্রিটেনের রানি

প্রকাশের সময়: ১:৪২ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ৬, ২০২০

তৃতীয় মাত্রা

জাতির উদ্দেশ্যে সাম্প্রতিক করোনা পরিস্থিতি নিয়ে ভাষণ দিয়েছেন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ। ৬৮ বছরের রাজত্বকালে জাতির উদ্দেশে এটি তার চতুর্থ ভাষণ।ব্রিটেনের স্থানীয় সময় দেয়া ভাষণে শুরুতেই ফ্রন্ট লাইনে কর্মরত স্বাস্থ্যকর্মীদের এমন ভয়াবহ বিপদে জীবন বাজি রেখে কাজ করার জন্যে ধন্যবাদ জানান। এছাড়া তিনি আরও ধন্যবাদ দেন যারা এই সময়ে ঘরে অবস্থান করছেন।

এছাড়া তিনি আরও বলেন, আমরা অবশ্যই সফল হবো। এবং এই সফলতার অর্জন প্রত্যেকের হবে। আমরা একসঙ্গে এই রোগটিকে মোকাবেলা করছি। এবং আপনাদের আমি আশ্বস্ত করতে চায় যে, আমরা যদি ঐক্যবদ্ধ এবং সংকল্পবদ্ধ থাকি তবে অবশ্যয় জয় আমাদেরই হবে। আমি আশা করি আগামী বছরগুলিতে আমরা গর্ব অনুভব করবো যে কিভাবে এই চ্যালেঞ্জ মোকাবেলা করতে পেরেছি।

এছাড়া রানি দ্বিতীয় এলিজাবেথ বলেন, অবশ্যই ভাল দিন আসবে। আমাদের মনে করা উচিত যে আবার আমরা বন্ধুদের সঙ্গে থাকতে পারবো। আমরা আবার আমাদের পরিবারের সঙ্গে থাকবো এবং আবার আমাদের দেখা হবে। এ কারণে এই সময় টুকু আমাদের মেনে নেয়া উচিত।

Read previous post:
রাজধানীতে ২৯ এলাকায় করোনা শনাক্ত (তালিকায় দেখুন…)

তৃতীয় মাত্রা সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানিয়েছে দেশে মোট ৮৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। রোববার (৫...

Close

উপরে