Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

মৃত্যুকালেও স্ত্রীর দেখা পেলেন না, মারা গেলেন জ্যাক

প্রকাশের সময়: ৬:১২ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ১, ২০২০

 

তৃতীয় মাত্রা

ইটালিয়ান অভিনেত্রী লুসিয়া বোস, হলিউড অভিনেতা মার্ক ব্লুমের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ‘স্টার ওয়ারস’ অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাক। মঙ্গলবার ব্রিটেনের সারের এক হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বুধবার এই অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সচিব জিল ম্যাকুলাফ।

অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাকের বয়স হয়েছিল ৭৬ বছর। অনেকদিন থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। সম্প্রতি জানতে পারেন করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এরপর ব্রিটেনের সারে অঞ্চলের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুর আগে স্ত্রী গ্যাব্রিয়েল রজার্সকের সঙ্গে শেষ দেখা হলো না তার। না দেখা হওয়ার কারণ অভিনেতার গ্যাব্রিয়েলও এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইনে আছেন।

স্বামীর মৃত্যুর সংবাদ শুনে স্ত্রী গ্যাব্রিয়েল রজার্স সোশ্যাল মিডিয়াতে শোকাবার্তা প্রকাশ করে লিখেছেন, ‘অ্যান্ড্রিউ জ্যাকের শরীরে দুই দিন আগে করোনা ধরা পড়ে। বেশি যন্ত্রণা পেতে হলো না ওকে, এর আগেই চলে গেলো। আমাদের ভালোবাসা নিয়ে ও পরম শান্তিতে ঘুমিয়ে গেল।’ জানা গেছে, টেমসের অন্যতম পুরনো হাউসবোটে থাকতেন অ্যান্ড্রিউ জ্যাক। স্ত্রী গ্যাব্রিয়েলাকে ভীষণ ভালবাসতেন তিনি।

‘সোলো: আ স্টার ওয়ারস স্টোরি’, ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়াকেনস’ এবং ‘স্টার ওয়ারস: দ্য লাস্ট জেডি’তে অ্যান্ড্রিউ অভিনয় করেছিলেন জেনারেল এমাটের ভূমিকায়। হলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সবার সঙ্গে কাজ করেছেন তিনি। আর কোনোদিন ক্যামেরার সামনে দাঁড়াবেন না তিনি।

Read previous post:
গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২০৭

তৃতীয় মাত্রা এস,এম শাহাদৎ হোসাইন, গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২০৭ জন। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে করোনা...

Close

উপরে