Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে ট্রাকচাপায় দুজনের মৃত্যু

প্রকাশের সময়: ১০:৪৭ পূর্বাহ্ণ - বুধবার | এপ্রিল ১, ২০২০

তৃতীয় মাত্রা

ময়মনসিংহের নান্দাইলে ট্রাকচাপায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার কাকচর মহল্লার মৃত ওয়াহেদ আলীর ছেলে আব্দুর রশিদ(৬০) ও শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের মো. আমজাদ আলীর ছেলে সিরাজুল ইসলাম(৬০)।

আজ বুধবার ভোরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসদরের ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামি একটি মালবাহী ট্রাক মূল সড়কে না থেকে কিনারা ধরে দ্রুত বেগে যাচ্ছিল। এ সময় সড়কের কিনারা ঘেষে পান নিয়ে বাজারে যাচ্ছিলেন এক ব্যবসায়ী। তাঁকে চাপা দিয়ে পিষে সামনে দিয়ে হেটে যাওয়া আরেক ব্যক্তিকেও পিষে দিয়ে দ্রুত চলে যায়। এ সময় ঘটনাস্থলেই লন্ডভন্ড হয়ে যায় দুই জনের দেহ।

এ ঘটনা দেখে স্থানীয় লোকজনের ধাওয়ায় ট্রাকের চালক ও হেলপার ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যায়। নিহত একজনের পাশেই পড়ে থাকা মোবাইল থেকে নাম্বার সংগ্রহ করে জানা যায় ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম। তাঁর বাড়ি শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামে। তিনি নান্দাইল সদরের প্রতি বুধ ও শনিবার পান নিয়ে আসেন। গতকাল বুধবারও তিনি পান নিয়ে বাজারে যাচ্ছিলেন।

অন্যদিকে আরেক নিহত ব্যক্তি হলেন আব্দুর রশিদ। তাঁর বাড়ি পৌরসভার কাকচর মহল্লায়। তিনি ফজরের নামাজ পড়ে নিজের ফসলি খেত দেখে বাড়ি ফিরছিলেন।

নান্দাইল হাইওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে।

Read previous post:
রমজান উপলক্ষে টিসিবির তিন পণ্য বিক্রি শুরু

তৃতীয় মাত্রা পবিত্র রমজান উপলক্ষে আজ বুধবার থেকে স্বল্পমূল্যে পণ্য বিক্রি করছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ঢাকাসহ সারা দেশে...

Close

উপরে