Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বুধবার থেকে বিএসএমএমইউ’তে করোনা শনাক্তের পরীক্ষা

প্রকাশের সময়: ৮:১৪ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ৩১, ২০২০

 

 

তৃতীয় মাত্রা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) বেতার ভবনের দ্বিতীয় তলায় স্থাপিত করোনা ভাইরাস ল্যাবরেটরিতে আগামীকাল বুধবার থেকে করোনা ভাইরাস শনাক্তকরণ পরীক্ষা-নিরীক্ষা কার্যক্রম শুরু করবে।

আজ মঙ্গলবার ডা. মিল্টন হলে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন কর্তৃক পিপিই, এন্টিসেপটিক হ্যান্ডরাব সল্যুশনসহ করোনা ভাইরাস সংশ্লিষ্ট সুরক্ষা সামগ্রী প্রদানকালে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া এ কথা জানান।

সকাল ৮টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা পর্যন্ত রোগীরা এই পরীক্ষাটি করাতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইরোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সাইফ উল্লাহ মুন্সী আগামীকাল বুধবার থেকে করোনা ভাইরাস শনাক্তকরণের টেস্ট কার্যক্রম শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অর্থাৎ বাংলাদেশ বেতার ভবনের নিচতলায় স্থাপিত ফিভার ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ গ্রহণের পর যেসব রোগী করোনা ভাইরাস শনাক্তকরণের পরীক্ষার জন্য নির্দেশিত হবেন সে সব রোগীরাই এই টেস্ট বা পরীক্ষাটি করাতে পারবেন।

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশেনের পক্ষ থেকেও করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য বিভিন্ন ধরণের সুরক্ষা সামগ্রী বিতরণসহ নানা কার্যক্রম গ্রহণ করা হয়েছে এবং তা অব্যাহত থাকবে। বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন করোনা ভাইরাস বিষয়ে সর্বদা নজর রাখছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে অবশ্যই আমাদের জয়ী হতে হবে।

এদিকে, আজ মঙ্গলবার বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালের জন্য কিছু হ্যান্ড স্যানিটাইজার প্রদান করে। বাসস

Read previous post:
খাগড়াছড়িতে পৌর কাউন্সিলর পরিমল দেবনাথ’র ত্রাণ বিতরণ

তৃতীয় মাত্রা বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি সদরের ৮নং ওর্য়াড এর বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেছেন খাগড়াছড়ি পৌর কাউন্সিলর...

Close

উপরে