Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে একই ঘর থেকে তিনটি মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ৮:০১ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ৩১, ২০২০

তৃতীয় মাত্রা

আব্দুর রহমান,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা এলাকায় একটি ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, গাজীপুরের পানিশাইল এলাকার একটি বাড়িতে একই ঘরে তিনজনের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেণ কাশিমপুর থানা পুলিশ।
কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান,সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
সর্বশেষ খবরে জানা যায়, নিহতরা হলো- মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা(২২) ও মেয়ে মোহিনী(২মাস)। তারা ওই এলাকায় সাদেক মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। মোশারফ রংপুরের পীরগাছা থানার গপিনাথপুর এলাকার চান মিয়ার ছেলে। তিনি পেশায় দিনমজুর থাকলেও মাদকাসক্ত ছিলেন বলে পুলিশের ধারণা।
কাশিমপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সাইদুল ইসলাম বলেন, প্রতিবেশীরা বিষের গন্ধ পেয়ে জানালা দিয়ে দেখতে পায় বিছানায় দুজন পড়ে আছে ও একজন ঝুলে আছে। পরে পুলিশকে খবর দেয়। আমরা গিয়ে দেখি ভেতর থেকে দরজা আটকানো। পরে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পাই মশারি টানানো,ঘরের সিরিং ফ্যান চলছে। ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচাঁনো অবস্থায় মোশারফ ঝুলে আছে। আর মা-মেয়ে বিছানায় পড়ে আছে।
তিনি আরো বলেন,ধারণা করা হচ্ছে পারিবারিক করহের কারণে স্ত্রী-সন্তানকে বিষ পান করিয়ে হত্যার পর মোশারফ আত্মহত্যা করেছেন। মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহদি তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন চলছে বলে পুলিশ যানান।

Read previous post:
নবাবগঞ্জে আইসোলেশনে এক জনের মৃত্যু

তৃতীয় মাত্রা মোঃ জাকির হোসেন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :  ঢাকার নবাবগঞ্জে পান্নু মিয়া(৬৫)  কুয়েত মৈত্রী হাসপাতালে মারা গেছেন। তিনি নবাবগঞ্জ...

Close

উপরে