Logo
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বনপাড়া পৌরসভায় কর্মহীনদের মাঝে চাল বিতরণ

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ৩১, ২০২০

তৃতীয় মাত্রা

মো. সাইফুর রহমান, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া চা বিক্রেতা, নরসুন্দরসহ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত চাল বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার উপজেলার বনপাড়া পৌরসভার ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ১০০ জন কর্মহীনের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান মৃধার সভাপতিত্বে বাড ইন্টারন্যাশনাল স্কুল চত্বরে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র কেএম জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রেজাউল করিম মৃধা প্রমূখ।
এসময় মেয়র কেএম জাকির হোসেন জানান, পৌরসভায় মোট ৯ টন চাল বরাদ্দ পাওয়া গেছে। পৌরসভার ১২টি ওয়ার্ডে ৫০ জন করে মোট ৬০০ জনের মধ্যে ১৫ কেজি করে চাল পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

 

Read previous post:
সাতক্ষীরার ডিসি সেনাবাহিনীকে নিয়ে করোনা সংক্রমন প্রতিরোধে মাঠে নেমেছেন

তৃতীয় মাত্রা শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ সাতক্ষীরায় জেলা প্রশাসকের নেতৃত্বে মাঠে নেমেছেন সেনাবাহিনী। শহরের...

Close

উপরে