Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

লকডাউনের মধ্যে টুইঙ্কেলকে নিয়ে হাসপাতালে ছুটলেন অক্ষয়

প্রকাশের সময়: ৯:৫০ পূর্বাহ্ণ - সোমবার | মার্চ ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

গোটা ভারতে চলছে লকডাউন, গাড়ির চালকও ছুটিতে। এই পরিস্থিতিতে নিজেই গাড়ি চালিয়ে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে হাসপাতালে ছুটলেন অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এমনই একটি ভিডিও ঘিরে উদ্বিগ্ন তাদের ভক্তরা। কী হয়েছে টুইঙ্কেল খান্নার?

ভারতজুড়ে করোনার প্রকোপ যেভাবে বাড়ছে তাতে কেউ হাসপাতালে যাচ্ছে শুনলে চিন্তা হওয়া স্বাভাবিক। তবে তার ঠিক কী হয়েছে তা ভিডিয়োতে খোলসা করেছেন টুইঙ্কেল নিজেই। পা ভেঙে গেছে সাবেক অভিনেত্রী, লেখিকা তথা অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্নার।

ভিডিওতে টুইঙ্কেল বলেছেন, রবিবার সকালে রাস্তা এক্কেবারেই ফাঁকা, তার উপর লকডাউনও রয়েছে। আমার গাড়ির চালক হল আমার স্বামী অক্ষয়। ও নিজেই গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছে। চাঁদনিচকের হাসপাতাল থেকে ফিরছি। আমার করোনা হয়নি। পা ভেঙেছে।

প্রসঙ্গত, ভারতজুড়ে চলা করোনা পরিস্থিতির মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। এই টাকা তার সঞ্চয় থেকেই দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। এদিকে স্বামী অক্ষয়ের এমন পদক্ষেপে তিনি গর্ব বোধ করছেন বলেই টুইট করেছেন টুইঙ্কেল খান্না।

Read previous post:
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং হবে

তৃতীয় মাত্রা ব্যাংক খাতের অন্যান্য লেনদেনের মত চেক লেনদেন নিষ্পত্তির কাজে নিয়োজিত বাংলাদেশ অটোমেটেড ক্লিয়ারিং হাউজের (ব্যাচ) কার্যক্রমও সীমিত পরিসরে...

Close

উপরে