Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা মোকাবেলায় দেড় লাখ টাকা দিলেন মিমি

প্রকাশের সময়: ৭:১৬ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২৮, ২০২০

 

 

তৃতীয় মাত্রা

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সামাজিক সচেতনতা সৃষ্টিতে বিশ্ব জুড়ে সক্রিয় নানা অঙ্গনের তারকারা। ভিডিও বার্তার মাধ্যমে সতর্কবার্তা জানিয়েছেন অনেকেই। সেইসাথে এই প্রাণঘাতী ভাইরাস মোকাবেলায় অনেক তারকা-ই পাশে এসে দাঁড়িয়েছেন, সরকারকে দিচ্ছেন সহায়তা।

এবার করোনা পরিস্থিতি মোকাবিলা করতে ভারতের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় লাখ টাকা তুলে দিয়েছেন মিমি। ৫০ হাজার টাকা সাংসদ তহবিল থেকে ও ১ লাখ টাকা ব্যক্তিগতভাবে দান করেছেন মিমি।

যাদবপুরের হাসপাতালগুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য এবং করোনাভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য মিমি এই টাকা দিয়েছেন বলে জানা গেছে। মিমি ছাড়াও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন নায়ক দেব। এরপর নায়কের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্ত ও ঘাটাইলের নাগরিকরা।

শুধু টাকা দিয়েই নয়, করোনাকে রুখে দিতে দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সবাই বিভিন্ন ভাবে সচেতনতা করে চলেছেন মানুষকে। মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন তারা।

Read previous post:
করোনাভাইরাস : ঢাকায় চলাফেরার বিষয়ে ডিএমপির যে সব নির্দেশনা

তৃতীয় মাত্রা স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় যে কোনো নাগরিক যে কোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন- এমন কয়েকটি নির্দেশনা দিয়ে...

Close

উপরে