Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

কান ধরিয়ে ছবি তোলা সেই ৩বৃদ্ধের বাড়িতে ক্ষমা চাইলেন ইউএনও

প্রকাশের সময়: ৫:১৭ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

চলমান করোনা সংকটের মধ্যেই মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে ৩বৃদ্ধকে মাস্ক না পরায় কান ধরিয়ে ছবি তোলা হয়। এবার সেই ৩ বৃদ্ধের বাড়ি গিয়ে ক্ষমা চাইলেন মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান উল্লাহ শরিফী। শনিবার (২৮ মার্চ) দুপুরে তিনি উপজেলার চিনাটোলা এলাকায় ওই তিন বৃদ্ধের বাড়ি যান।

ইউএনও আহসান উল্লাহ শরিফী শুক্রবার (২৭ মার্চ) বিকেলের ঘটনার জন্য ক্ষমা চেয়ে তিন পরিবারকে ১০ কেজি করে চাল দেন। তাদের নিরাপদে বাড়িতে থাকার জন্য বলেন। এরপর যদি খাবার ফুরিয়ে যায় তাহলে স্থানীয় জনপ্রতিনিধির সঙ্গে যোগাযোগ করার জন্য বলেন। তাদের বাড়িতে খাবার পৌঁছে দেয়ারও প্রতিশ্রুতি দেন ইউএনও।

এর আগে শুক্রবার বিকেলে মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালান। বিকেল সাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন প্রথমে দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন, অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না।

সূত্র- jagonews24

Read previous post:
কোয়ারেন্টাইন প্রত্যাহারের জেরে চীনের হুবেই প্রদেশে সংঘর্ষ

তৃতীয় মাত্রা প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাণকেন্দ্র চীনের হুবেই প্রদেশের সীমান্ত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়ার পর সেখানকার স্থানীয় বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা...

Close

উপরে