Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

অলস সময়ে কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা

প্রকাশের সময়: ৫:৩৫ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২৮, ২০২০

 

 

তৃতীয় মাত্রা

করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি হয়ে পড়েছেন সাধারণ মানুষ থেকে বড় বড় তারকারাও। এমন সময় নানা ধরনের কাজ করে অনেকেই আলোচনার জন্ম দিয়েছেন। বিশেষ করে ভারতে নাগরিকরা। করোনা আতঙ্কে দেশটিতে চলছে ২১ দিনের লকডাউন। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন।

প্রতিদিনের জীবনের কিছু প্রয়োজনীয় হ্যাক প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এমনই এক হ্যাক শেয়ার করেছেন বিরুষ্কা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই বিরাটের চুল ছেঁটে দিচ্ছেন অনুষ্কা। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন বিরাট—অনুষ্কা। সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার এবং বাড়িতে থাকার আর্জিও জানিয়েছিলেন এই সেলেব্রিটি যুগল।

Read previous post:
কান ধরিয়ে ছবি তোলা সেই ৩বৃদ্ধের বাড়িতে ক্ষমা চাইলেন ইউএনও

তৃতীয় মাত্রা চলমান করোনা সংকটের মধ্যেই মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে ৩বৃদ্ধকে মাস্ক না পরায় কান...

Close

উপরে