Logo
বুধবার, ০১ এপ্রিল, ২০২০ | ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

জীবনে প্রথম দু’মুঠো চালের গুরুত্ব বুঝছি, কাঁদলেন শ্রীলেখা

প্রকাশের সময়: ৯:৪০ পূর্বাহ্ণ - শুক্রবার | মার্চ ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

করোনাভাইরাস মানুষের জীবনকে একপ্রকার ছারখার করে দিয়েছে। ভারতেও এর প্রভাব পড়েছে। টানা ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোজকার সবজি, মাছ ইত্যাদি খাবারের কিছু দোকান খোলা থাকবে তিনি জানিয়েছেন। কিন্তু মানুষ এতটাই আতঙ্কিত যে একবারে অনেকটা করে খাবার কিনছে। আর তার জেরেই আবার অনেকে খাবার পাচ্ছেন না। এমন অবস্থা হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। লাইভে এসে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেত্রী।

শ্রীলেখা বলছেন, জীবনে প্রথন দু’মুঠো চালের গুরুত্ব বুঝতে পারছি। আমি নিজেকে সাধারণ মানুষ হিসেবে দেখি। তাই এখন রসালো রান্নাবান্নার ছবি দেখতে ভালো লাগছে না। সবাই খেতে ভালোবাসি আমরা। আমি ম্যাগি খেয়ে থাকছি। রোজ দু’বেলা ২০-২৩টা কুকুরকে খাওয়াচ্ছি। চালে টান ধরছে। আমার ভয় লাগছে যে আর কটা দিন পরে আমি আমার কুকুর ছানাগুলোকে পর্যন্ত খাওয়াতে পারব কি না।
কাঁদতে কাঁদতে শ্রীলেখা বলেন, কুকুরগুলোকে খাওয়াব বলেই আমি দু’বেলা খাচ্ছি। ব্রেকফাস্ট করছি না। মনে মনে ভাবছি ডায়েট হচ্ছে। ১৪ বছর ধরে যে মাসি রয়েছেন আমি তাকে বাজারে পাঠাতে পারব না। খাওয়াটা বেসিক। সেটাই অনেকে পান না। আর এই সময়ে মুখে মেকআপ করে ছবি, ওয়ার্কআউটের ছবি, আবার মুখে মাস্ক লাগিয়ে রয়েছি এসব ছবি দিচ্ছেন। আমাদের এক সাংসদ মুখে মাস্ক লাগিয়ে ছবি দিচ্ছেন। কিন্তু যাদের খাওয়ার জুটছে না তাদের কাছে একজন সাংসদ ও জননেতার থেকে এমন আচরণ চোখে লাগছে। সূত্র : কলকাতা ২৪x৭।

Read previous post:
করোনাভাইরাস : গণমাধ্যম নজরদারির সেই আদেশ বাতিল

  তৃতীয় মাত্রা বেসরকারি টেলিভিশনসহ গণমাধ্যমগুলো মনিটরিংয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছে সরকার। নতুন সিদ্ধান্তে গণমাধ্যমকে সহায়তায় একটি সেল গঠন করা...

Close

উপরে