Logo
সোমবার, ০১ জুন, ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

প্রধানমন্ত্রী তার ভাষণে মিথ্যার ফানুস ওড়াননি : ওবায়দুল কাদের

প্রকাশের সময়: ৭:৩২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করােনাভাইরাসে সারাবিশ্ব গভীর সংকট ও অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী তার ভাষণে মিথ্যার ফানুস ওড়াননি। তিনি অবাস্তব ও কল্পনাপ্রসূত প্রতিশ্রুতি দেননি। বাস্তবতার নিরিখে স্বাভাবিক জীবনের দরজায় কড়া নাড়া অনাকাঙ্ক্ষিত করােনাভাইরাসে সৃষ্ট সংকট মােকাবিলার রূপরেখা ও কর্মপরিকল্পনা তুলে ধরেছেন প্রথানমন্ত্রী। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আপনাদের মাধ্যমে দেশের সর্বস্তরের জনগণকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। জাতির অভিভাবক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতা দিবসের প্রাক্কালে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় এই সংকট থেকে উত্তরণের জন্য দিকনির্দেশনা দিয়ে জাতির উদ্দেশে গুরুত্বপূর্ণ ভাষণ দিয়েছেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর ভাষণে প্রদত্ত দিকনির্দেশনাগুলাে ছিল নির্মোহ ও আশা জাগানিয়া। প্রধানমন্ত্রী বাঙালি জাতির নেতা হিসেবে করােনাভাইরাস প্রতিরােধে পূর্বপ্রস্তুতি ও বর্তমান প্রস্তুতিসহ ভবিষ্যৎ কর্মপরিকল্পনা জাতির সামনে তুলে ধরেছেন। করােনা সংকট মােকাবিলায় কোয়ারেন্টাইন ব্যবস্থা, হাসপাতাল প্রস্তুত ও চিকিৎসা সামগ্রী সরবরাহে সরকার কর্তৃক সম্পন্ন সব কার্যক্রমের কথা তিনি তুলে ধরেছেন।

ওবায়দুল কাদের বলেন, অনাকাঙ্ক্ষিত সংকটের মুখে নিশ্চিত সমাধানে যেখানে সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার সীমাবদ্ধতাকে জয় করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

Read previous post:
স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীকে ইমরান খানের অভিনন্দন

তৃতীয় মাত্রা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রীকে...

Close

উপরে