Logo
শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নবাবগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বেসিন স্থাপন

প্রকাশের সময়: ১২:৪২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

মোঃ হাসিম উদ্দিন নবাবগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ করোনা সংক্রমন এড়াতে দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলার বিভিন্ন স্থানে জনগনের হাত ধোয়ার জন্য বেসিন স্থাপনের উদ্যোগ গ্রহন করেছে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার। ইতি মধ্যে উপজেলা সদরের গুরত্বপুর্ন স্থানে হাত ধোয়ার বেশকিছু হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়েছে। তিনি উপজেলার প্রতিটি বাজারে ও গুরুত্বপুর্ন স্থানে উপজেলার ডেকোরেটর মালিক, ব্যবসায়ী সমিতি ও স্থানীয় ইউপি চেয়াম্যানগণদের এ কাজে সযোগিতার আহব্বান জানিয়েছেন।

এদিকে বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের স্থাপিত বেসিন গুলোতে এবং বাজারের বিভিন্ন স্থানে গরিব অসহায়দের মাঝে হাত ধোয়ার জন্য সাবান বিতরন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম।
এ সময় নবাবগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাহবুর রহমান ,ইউপি সদস্য মোঃ আরাফুল ইসলাম , নবাবগঞ্জ নবাবগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক মোঃ হাসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

Read previous post:
আত্রাইয়ে ছাত্রলীগের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

তৃতীয় মাত্রা নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার...

Close

উপরে