Logo
সোমবার, ০১ জুন, ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

করোনা থেকে মুক্তির জন্য কোরআন খতম দিলেন চিত্রনায়িকা পপি

প্রকাশের সময়: ১২:৩৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

বিশ্বজুড়ে মহামারি চলছে করোনাভাইরাসের প্রভাবে। এখনো আসেনি এই ভাইরাসের প্রতিষেধক বা প্রতিরোধক। তাই এ রোগ নিয়ে মানুষের আতঙ্কের শেষ নেই।

এরই মধ্যে বাংলাদেশসহ সারা বিশ্বে ১৫ হাজারেরও বেশি মানুষ মারা গেছেন। ক্রমেই বাড়ছে করোনা আতঙ্ক। বন্ধ হয়েছে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানসহ অফিস-আদালত। ঘরে বন্দি হয়ে আছেন মানুষ। সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন অনেকেই।

নাটক ও সিনেমার তারকারা নানা ভাবে সচেতন করার চেষ্টা করে যাচ্ছেন মানুষকে। যে যার স্থান থেকেই এই মহামারি থেকে মুক্তির জন্য প্রার্থনাও করছেন সৃষ্টিকর্তার কাছে। তেমনি করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন চিত্রনায়িকা। পাশাপাশি নিজের এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন এই নায়িকা।

পপি বলেন, ‘আমার পক্ষে যতটুকু করা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। নিজে সতর্ক থাকছি ও মানুষকে সতর্ক করছি। ঢাকা শহরে করোনাভাইরাস নিয়ে মানুষ জানার সুযোগ বেশি পেলেও গ্রামের মানুষ কিন্তু এখনো তেমন জানে না করোনাভাইরাসের ভয়াবহতা ও মুক্তির উপায়। আমি সচেতন করার চেষ্টা করছি।’

পপি আরো বলেন, ‘দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।’

Read previous post:
খাগড়াছড়িতে ফাঁকা সড়ক, দোকানপাট বন্ধ

তৃতীয় মাত্রা বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে সর্তকতমলক ব্যবস্থা অংশ হিসেবে খাগড়াছড়িতে গণপরিবহণ বন্ধ রয়েছে। খাগড়াছড়ি...

Close

উপরে